Tollywood: ‘পরিচয় গুপ্ত’ কেন? এ প্রশ্নের উত্তর দিতে তৈরি Ritwick, Darshana, Indraneil

পিরিয়ড ছবির শুটিং শুরু হবে এই মাসেই

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 1, 2022, 04:53 PM IST
Tollywood: ‘পরিচয় গুপ্ত’ কেন? এ প্রশ্নের উত্তর দিতে তৈরি Ritwick, Darshana, Indraneil

নিজস্ব প্রতিবেদন: ১৯৫০ সালের প্রেক্ষাপট, পুরোনো গল্প এবার পরিচালক রন রাজ এর হাত ধরে আসছে টলিউডে। ছবির নাম ‘পরিচয় গুপ্ত’। পূর্ণাঞ্জলী মিডিয়া প্রাইভেট লিমিটেড এর এই ছবি একঝাঁক তারকা নিয়ে তৈরী হতে চলছে। অভিনয়ে টলিউডের প্রথম সারির মুখ। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta), দর্শনা বনিক (Darshana Banik)। সঙ্গে দেখা যাবে অয়ন্তিকা ব্যানার্জী, জয় সেনগুপ্ত, প্রদীপ ভট্টাচার্য, সব্যসাচী চক্রবর্তী ও রৌনক ভট্টাচার্য্যকে। 

আরও পড়ুন: Nushrratt Bharucha: পাতা দিয়ে ঢেকেছেন বক্ষযুগল, খোলামেলা পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন নুসরত

১৯৫০ সালের গল্প, পিরিয়ড ছবি বানাতে চলেছেন পরিচালক। এক জমিদার ও তার প্রিয় বন্ধুর গল্প। তবে পরিচালক রন রাজের মতে ‘পরিচয় গুপ্ত এই নাম টা থেকে বোঝা যাচ্ছে কোনো কিছুর সিক্রেট আইডেন্টিটি। সমাজের প্রতিটি মানুষের মধ্যে এই সিক্রেট আইডেনটিটি থেকে থাকে। কিন্তু হয়তো পরিবারের চাপে, সমাজের চাপে সেই প্রতিভাকে নিজেরা আটকে রাখে, এই ছবিতে এই বিষয়টি রয়েছে’।

আরও পড়ুন: Russia-Ukraine যুদ্ধের বিরুদ্ধে গান বাঁধলেন অভিজিৎ

কী জনারের ছবি এটি। আসলে নাম শুনেই বোঝা যাচ্ছে থ্রিলার এর ছোঁয়া তো থাকবেই। ছবির প্রতিটি পরতে রয়েছে টুইস্ট। সঙ্গীতের দ্বায়িত্বে রয়েছেন সঙ্গীত পরিচালক শুভেন্দু অধিকারী। এই মাসেই শ্যুটিং শুরু হবে ‘পরিচয় গুপ্ত’ এর। করোনা আবহ কাটিয়ে আবার সকলে নিজ নিজ কাজে ফিরছেন। একের পর এক ছবিও মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। ছবি দেখতে প্রচুর মানুষ ভিড় জমাচ্ছেন, ফলে বলাই বাহুল্য ইন্ডাস্ট্রিতে প্রাণ ফিরেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.