ফের সামনে এল হৃতিক, কঙ্গনার নতুন গোপন ছবি

হৃতিক-কঙ্গনা এপিসোডে রোজ আসছে কোনও না কোনো নতুন টুইস্ট। এতদিন ছিল মেল ফাঁস, এবার তা দাঁড়িয়েছে ছবিতে। গতকালই ফাঁস হয়েছিল হৃতিক-কঙ্গনার এক অন্তরঙ্গ ছবি। আজ ফের খোঁজ মিলল আরও এক ছবির।

Updated By: Apr 27, 2016, 11:00 AM IST
ফের সামনে এল হৃতিক, কঙ্গনার নতুন গোপন ছবি

ওয়েব ডেস্ক: হৃতিক-কঙ্গনা এপিসোডে রোজ আসছে কোনও না কোনো নতুন টুইস্ট। এতদিন ছিল মেল ফাঁস, এবার তা দাঁড়িয়েছে ছবিতে। গতকালই ফাঁস হয়েছিল হৃতিক-কঙ্গনার এক অন্তরঙ্গ ছবি। আজ ফের খোঁজ মিলল আরও এক ছবির।

নতুন ফাঁস হওয়া ছবিতেও আগের ছবির মতো একই জামাকাপড় পড়ে রয়েছেন হৃতিক কঙ্গনা। তাই ছবিটি যে একই পার্টির সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে নতুন ছবিতে হৃতিক কঙ্গনার সঙ্গে রয়েছেন অর্জুন রামপাল এবং ডিজাইনার নন্দিতা মেহতানি। সূত্রের খবর অনুযায়ী এই পার্টি ছিল ২০১০ সালের। পার্টির উদ্যোক্তা ছিলেন অর্জুন রামপাল। পার্টিতে ছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও। ওই একই পার্টিতে স্ত্রীয়ের সঙ্গে 'কোজি' ছবিতেও দেখা গিয়েছে হৃতিককে। তাই এই নতুন ছবি হাজির করে দিল বেশ কিছু প্রশ্ন।

১. আগের ফাঁস হওয়া ছবিটিতে কি সত্যিই শুধু হৃতিক কঙ্গনাই ছিলেন নাকি কোনও গ্রুপ ছবি কেটে নেওয়া হয়েছে?  

২. পার্টিতে কঙ্গনাকে কি হৃতিক আমন্ত্রণ জানিয়েছিলেন নাকি অন্য কেউ?

৩. ছবি দেখে মনে হয় হৃতিক কঙ্গনার সেই সময় খুব কাছের সম্পর্ক ছিল। ছবির ওই পোজ কি শুধু হৃতিকের সঙ্গে বলেই ছিল নাকি এমন পোজ যে কারওর সঙ্গে দিতে তিনি অভ্যস্থ?

৪. কঙ্গনা কি শুধু হৃতিকেরই কাছের ছিলেন নাকি হৃতিক-সুজান দু'জনের সঙ্গেই ভাল বন্ধুত্বের সম্পর্ক ছিল?

.