বিবাহ বিচ্ছেদ হতে চলেছে নিক-প্রিয়াঙ্কার? এমনই দাবি বলিউডের চিত্র সমালোচকের

সইফ-করিনা, আমির, কঙ্গনা সকলেরই ভবিষ্যৎবাণী করেছেন তিনি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 11, 2021, 07:54 PM IST
বিবাহ বিচ্ছেদ হতে চলেছে নিক-প্রিয়াঙ্কার? এমনই দাবি বলিউডের চিত্র সমালোচকের

নিজস্ব প্রতিবেদন: বলিউডে ফের বিচ্ছেদের খবর। রবিবার সকল থেকেই জল্পনা শুরু। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra) ও নিক জোনাসের (Nick Jonas) নাকি বিয়ে ভাঙতে চলেছে। হ্যা ঠিকই শুনছেন, এমনটাই দাবি করেছেন বলিউডের এক অভিনেতা। শুধু তাই নয় একদিন আগে থেকেই তিনি বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ভবিষ্য়ৎবাণী করছেন কমল আর খান (Kamaal R. Khan)। 

বলিউড হোক বা রাজনৈতিক, বিভিন্ন ইস্যুতে মুখ খোলেন চিত্র সমালোচক। শুধু তাই নয় বিতর্কিত মন্তব্য করতেও পিছ পা হন না।এবার তিনি টুইটারে একে একে বর্ণনা দিচ্ছেন। তাঁর প্রথম ভাবনা সইফ আলি খান ও করিনা কাপুর খানের দুই সন্তানের ভুল নামকরণের জন্য তাঁরা কোনওদিনও অভিনেতা হিসাবে সফলতা পাবেন না। তারপরেই উঠে আসে প্রিয়াঙ্কা নিক জোনাসের নাম যেখানে তিনি লেখেন দশ বছরের মধ্যেই আলাদা হবেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।

আরও পড়ুন:May মাসে বিয়ে করেছেন, বিয়ের ২ মাসের মাথাতেই মা হওয়ার খবর দিলেন এই বলি অভিনেত্রী

এছাড়াও কঙ্গনা রানাওয়াত প্রসঙ্গেও এক বিতর্কিত মন্তব্য করেন তিনি। প্রেডিকশন ৬ এ উঠে আসে তাঁর লেখা, কঙ্গনা রাণাওয়াতেকর কোনওদিনও বিয়ে হবে না। কমল আর খানের এই মন্তব্য ঘিরে তুঙ্গে জল্পনা। বলিউডে চর্চা প্রবল চর্চা শুরু হয়েছে। নিজেকে চলচ্চিত্র সমালোচক বলেও দাবি করেন কমল আর খান।  তাঁর এই পোস্ট দেখে বেশিরভাগ নেটিজেনরা তাঁকে কটাক্ষই করেছেন। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.