Inside Video: পাঠান স্যুটে গণেশ বন্দনায় কিংখান, শাহরুখকে দেখে আনন্দে জড়িয়ে ধরলেন নীতা আম্বানি...

Shah Rukh Khan at Ambani Ganapati Celebration: মঙ্গলবার অ্যান্টিলা হয়ে উঠেছিল তারকার হাট। গণেশ পুজোয় সামিল শাহরুখ, সলমান থেকে শুরু করে ভিকি কৌশল, সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া, দীপিকা সহ প্রায় গোটা বলিউড। তবে এরই মাঝে ভাইরাল হয়েছে আম্বানিদের অন্দরের একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে শাহরুখকে দেখে আনন্দে আত্মহারা নীতা আম্বানি।

Updated By: Sep 20, 2023, 03:42 PM IST
Inside Video: পাঠান স্যুটে গণেশ বন্দনায় কিংখান, শাহরুখকে দেখে আনন্দে জড়িয়ে ধরলেন নীতা আম্বানি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার ছিল গণেশ চতুর্থী(Ganesh Chaturthi)। সারা দেশ মেতেছিল গণেশ বন্দনায়। গতকালই শাহরুখ খান(Shah Rukh Khan) শেয়ার করেছিলেন তাঁর বাড়ি মন্নতে(Mannat) গণপতির ছবি। প্রতিবারের মতো এবছরও মন্নতে গণেশ আরাধনা করে খান পরিবার। পাশাপাশি এদিন রাতে মুকেশ আম্বানি(Mukesh Ambani) ও নীতা আম্বানির(Nita Ambani) বাড়ির গণেশ পুজোতেও সপরিবারে হাজির ছিলেন কিং খান। শাহরুখের সঙ্গে ছিলেন গৌরী খান, সুহানা খান, আব্রাম খান ও গৌরী খানের মা। দেখা মেলেনি আরিয়ানের।

আরও পড়ুন- Parineeti-Raghav Wedding: মেনুতে পাঞ্জাবি খানা, সঙ্গীতে ৯০-এর নস্টালজিয়া, প্রকাশ্যে রাঘনীতির বিয়ের যাবতীয় তথ্য...

শুধু শাহরুখই নন, হাজির ছিলেন সলমান, শাহিদ থেকে শুরু করে দীপিকা, আলিয়া, অনন্যা প্রায় গোটা বলিউড। এরই মাঝে ভাইরাল হয় অ্যান্টিলার অন্দরের ভিডিয়ো। এক অর্থে গোটা বলিউডই হাজির হয়েছিল এক ছাদের তলায়। অ্যান্টিলায় বিলাসবহুল আয়োজন করেছিলেন নীতা আম্বানি। এদিন নীতা পরেছিলেন সবুজ রঙের দক্ষিনী সিল্ক শাড়ি, সঙ্গে সাতনলী হিরের হার। অন্যদিকে শাহরুখের গোটা পরিবার পরেছিলেন সাবেকি পোশাক। শাহরুখ পরেছিলেন কালো পাঠান স্যুট।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অ্যান্টিলার অন্দরের একটি ভিডিয়ো। যে ভিডিয়োতে দেখা যায় গণেশের আরতি করছেন শাহরুখ খান। পুরোহিত তাঁর গলায় পরিয়ে দিচ্ছেন গেরুয়া নামাবলী। প্রার্থনা করেন গণপতির কাছে। ভিডিয়োতে দেখা যায় শাহরুখকে দেখেই লাফাতে থাকেন নীতা আম্বানী, তাঁকে জড়িয়েও ধরেন। বোঝাই যাচ্ছে শাহরুখকে দেখে আনন্দে আত্মহারা আম্বানী ঘরণী।

Zee 24 Ghanta ডিজিটাল এবার হোয়াটসঅ্যাপেও। টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ফলো করুন ক্লিক করে

ভিডিয়োতে দেখা যায় শাহরুখ গৌরী কথা বলছেন দীপিকার সঙ্গে। আব্রামে চুল ঠিক করে দিচ্ছেন দীপিকা। শাহরুখের সঙ্গে দেখা যায় করণ জোহারকেও। উপস্থিত সকলের সঙ্গেই কথা বলতে দেখা যায় কিং খানকে। ভিডিয়ো দেখে উচ্ছ্বসিত শাহরুখের অনুরাগীরা। অনেকেই শাহরুখকে ভারতের সর্বধর্ম সমন্বয়ের প্রতীক বলেও উল্লেখ করেছেন।

আরও পড়ুন- Ganesh Chaturthi 2023: গণেশ বন্দনায় ত্রমিলা, এলাহি আয়োজন অভিনেত্রীর...

কিছুদিন আগে জওয়ানের সাংবাদিক সম্মেলনে শাহরুখ নিজেই অবশ্য নিজেকে সর্বধর্ম সমন্বয়ের প্রতীক বলেন। কিং খান বলেন, ‘পাঠান রিলিজ করেছে প্রজাতন্ত্র দিবসে, জওয়ান রিলিজ করল জন্মাষ্টমীতে, ডাঙ্কি আসছে ক্রিসমাসে আর আমার ছবি যখনই রিলিজ করে তখনই ইদ।’ শাহরুখের মন্তব্যে হাততালির ঝড় ওঠে বৈঠকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.