Parineeti-Raghav Wedding: মেনুতে পাঞ্জাবি খানা, সঙ্গীতে ৯০-এর নস্টালজিয়া, প্রকাশ্যে রাঘনীতির বিয়ের যাবতীয় তথ্য...

Parineeti-Raghav Wedding: উদয়পুরের প্যালেসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা।­­­ প্রকাশ্যে তাঁদের বিয়ের থিম থেকে শুরু করে বিয়ের কার্ড ও অনুষ্ঠানসূচী। রাঘনীতির বিয়ের প্রস্তুতি ইতোমধ্যেই তুঙ্গে। কী থাকছে মেনুতে? সংগীতে কী থাকছে প্লেলিস্টে। প্রকাশ্যে বিয়ের নানা তথ্য।

Updated By: Sep 20, 2023, 02:14 PM IST
Parineeti-Raghav Wedding: মেনুতে পাঞ্জাবি খানা, সঙ্গীতে ৯০-এর নস্টালজিয়া, প্রকাশ্যে রাঘনীতির বিয়ের যাবতীয় তথ্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আপ নেতা রাঘব চাড্ডা(Raghav Chadha) ও অভিনেত্রী পরিণীতি চোপড়া(Parineeti Chopra)। উদয়পুরে দুদিনব্যাপী চলবে রাঘনীতির(Raghneeti) বিয়ের নানা অনুষ্ঠান। ইতোমধ্যেই দিল্লিতে আলো দিয়ে সাজানো হয়েছে বর কনের বাড়ি। বাগদান পর্বের মতোই বিয়ের অনুষ্ঠানের নামকরণেও রয়েছে মুক্ত। বোঝাই যাচ্ছে সাদা ও সোনালি রঙে সাজানো হবে গোটা চত্ত্বর। এমনকী বর কনের পরনেও থাকবে সাদা পোশাক। ইতোমধ্যেই প্রস্তুতি তুঙ্গে। কী থাকছে মেনুতে? সংগীতে কী থাকছে প্লেলিস্টে। প্রকাশ্যে বিয়ের নানা তথ্য।

আরও পড়ুন- Jeet: বাংলাদেশি পরিচালকের ছবিতে ফিরছেন জিৎ, গণেশ চতুর্থীতে বড় ঘোষণা সুপারস্টারের...

সম্প্রতি প্রকাশ্যে এসেছে রাঘণীতির বিয়ের কার্ড। হাতে আঁকা কার্ডে ব্যাকগ্রাউন্ড রঙ সাদা, কার্ডেও রয়েছে রাজকীয় ছোঁয়া। বিয়ের অনুষ্ঠান শুরু ২৩ সেপ্টেম্বর। সেদিন সকাল ১০টায় থাকছে পরীর চূড়া সেরেমনি, এরপরে থাকছে দ্বিপ্রাহরিক আহার। সন্ধে ৭টা থেকে থাকবে পার্টি, পার্টির থিম হতে চলেছে নাইনটিস। হাজির থাকবেন বর ও কনের দুই পরিবারের অতিথিরা।

Zee 24 Ghanta ডিজিটাল এবার হোয়াটসঅ্যাপেও। টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ফলো করুন ক্লিক করে

২৪ সেপ্টেম্বর দুপুর ১টায় হবে রাঘবের সেহরাবন্দি অনুষ্ঠান। ২ টোর সময় তাজ লেক প্যালেস থেকে ঘোড়ায় চেপে রাজকীয় বারাত রওনা দেবে লীলা প্যালেসের উদ্দেশ্যে। তবে কিছুটা রাস্তা তাঁরা যাবে জলপথে। জয়মালা ৩.৩০মিনিটে, ফেরা বিকেল ৪টে, বিদাই সন্ধে ৬.৩০টায়। ২৪ সেপ্টেম্বর রাতে ৮.৩০মিনিট থেকে লীলা প্যালেসেই রিসেপশন গালা। উদয়পুরে বিয়ে সম্পন্ন করেই তাঁরা পাড়ি দেবেন চন্ডীগড়ে। বিয়ের দুদিন অতিথিদের জন্য থাকছে নানান অ্যাক্টিভিটি।

জানা যাচ্ছে যেহেতু দুই পরিবারই পাঞ্জাবী, তাই মেনুতে প্রি ওয়েডিং অনুষ্ঠানে থাকছে খাঁটি পাঞ্জাবী খাবার। তবে বিয়ে যেহেতু রাজস্থানে সম্পন্ন হবে তাই পাঞ্জাবী খাবারের সঙ্গে বিয়েতে পরিবেশিত হবে আঞ্চলিক রাজস্থানী খাবারও। শোনা যাচ্ছে পুরো বিয়ের থিম হতে চলেছে নস্টালজিয়া। সঙ্গীতে সেরেমনিতে আমন্ত্রিতরা পৌঁছে যাবেন নব্বইয়ের দশকে। নব্বইয়ের সুপারহিট গানে সাজানো হয়েছে সঙ্গীতের প্লেলিস্ট।

আরও পড়ুন- Jyotika Jyoti on Tanzim Hasan Sakib: ‘তানজিম সাকিব রাষ্ট্রদ্রোহী’ ক্রিকেটারকে বহিষ্কারের দাবি জ্যোতিকা জ্যোতির

৩০ সেপ্টেম্বরে তাজ চন্ডীগড়ে পরিণীতি ও রাঘবের দ্বিতীয় রিসেপশন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাত্রপক্ষের সেই কার্ড। সেই রিসেপশনে হাজির থাকবেন রাজনীতি জগতের তারকারা। শোনা যাচ্ছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান থেকে শুরু করে আমন্ত্রিত রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। বলিউড থেকে শুরু করে রাজনীতির তারকারা হাজির থাকছেন রাঘনীতির বিয়েতে তাই বিয়ের দুদিন ও রিসেপশনেও থাকছে কড়া নিরাপত্তা।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.