Malaika Arora-Nora Fatehi : মুখোমুখি মালাইকা-নোরা, 'ছাঁইয়া ছাঁইয়া' নাচে এগিয়ে কে?

গত ডিসেম্বর থেকে শুরু হয়েছে মালাইকা অরোরার নতুন শো 'মুভিং ইন উইথ মালাইকা'। শুরু থেকেই আলোচনায় উঠে এসেছে মালাইকার এই শো। এখানে তিনি কখনও অর্জুন কাপুরের সঙ্গে যৌন জীবন নিয়ে মুখ খুলেছেন, কখনও আবার নিজের বোনকে নিয়েই ঠাট্টা করেছেন 'ছাঁইয়া ছাঁইয়া' গার্ল। আর এবার এই শোতে মালাইকার মুখোমুখি নোরা ফাতেহি। দুই প্রজন্মের আলোচিত দুই নৃত্যশিল্পী। এই শোয়ে এসেই মালাইকার সঙ্গে তাঁর ক্রমাগত তুলনা নিয়ে সরব হয়েছেন নোরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 14, 2022, 09:21 PM IST
Malaika Arora-Nora Fatehi : মুখোমুখি মালাইকা-নোরা, 'ছাঁইয়া ছাঁইয়া' নাচে এগিয়ে কে?

Nora Fatehi, Malaika Arora, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ডিসেম্বর থেকে শুরু হয়েছে মালাইকা অরোরার নতুন শো 'মুভিং ইন উইথ মালাইকা'। শুরু থেকেই আলোচনায় উঠে এসেছে মালাইকার এই শো। এখানে তিনি কখনও অর্জুন কাপুরের সঙ্গে যৌন জীবন নিয়ে মুখ খুলেছেন, কখনও আবার নিজের বোনকে নিয়েই ঠাট্টা করেছেন 'ছাঁইয়া ছাঁইয়া' গার্ল। আর এবার এই শোতে মালাইকার মুখোমুখি নোরা ফাতেহি। দুই প্রজন্মের আলোচিত দুই নৃত্যশিল্পী। এই শোয়ে এসেই মালাইকার সঙ্গে তাঁর ক্রমাগত তুলনা নিয়ে সরব হয়েছেন নোরা। 

নোরার কথায়, 'মালাইকা বলিউডের স্বর্ণযুগের সময় যে কাজগুলি করেছেন, সেগুলি আমি কোনওদিনই করতে পারব না। আমরা সেই স্বর্ণযুগ নিয়ে সবসময়ই আলোচনা করি, আজকের সময় নিয়ে কখনওই আলোচনা করি না। তাই তোমার সঙ্গে আমাকে নিয়ে তুলনা শুধু তোমার নয়, আমার জন্য়ও অসম্মানজনক। এক্ষেত্রে আমি যেটা করছি, সেই কাজকেও ছোট করা হয়।'

আরও পড়ুন-ঠিক-ভুল বোঝা দায়! মেডিক্যাল দুর্নীতির জটে ফেঁসে শুভশ্রী-পরমব্রত-বনি...

নোরার কথায় সম্মতি প্রকাশ করে মালাইকা বলেন, 'হ্যাঁ, আমিও এই তুলনার বিষয়টি খেয়াল করেছি। যে শোতে তোমাকে ডাকা হয়, সেখানে আমাকেও ডেকে পাঠানো হয়। এটা আমাদের মধ্যে লড়াই লাগিয়ে দেওয়ার চেষ্টা।' যখন নোরা মালাইকাকে পাল্টা প্রশ্ন করেন, এটাতে তাঁর কখনও খারাপ লেগেছে কিনা? উত্তরে মালাইকা সম্মতি প্রকাশ করে বলেন, 'দিনের শেষে তিনিও তো মানুষ! আমারও মনে হয়, এই কাজটা আমিও পেতে পারতাম, কিন্তু অন্যজন পেয়ে গেল। কেউ যদি বলে, তোমার থেকে ছোট কেউ তোমার থেকেও সুন্দর, তোমার থেকেও ভালো, তাহলে খারাপ লাগে বৈকি।' যদিও নোরার কথায় তিনি কোনওদিন মালাইকার রাস্তায় আসতে চাননি, তিনি বরাবরই নিজের আলাদা পরিচিতি তৈরি করতে চেয়েছেন। 

তবে শুধু একে অপরের সঙ্গে তুলনাই নয়, 'মুভিং ইন উইথ মালাইকা'তে এসে একসঙ্গে ছাঁইয়া ছাঁইয়া গানে পারফর্ম করতেও দেখা যাবে মালাইকা ও নোরাকে।

ইতিমধ্যেই 'মুভিং ইন উইথ মালাইকা' শোয়ের প্রমোতে মালাইকা ও নোরাকে একসঙ্গে দেখে জোর চর্চা শুরু হয়েছে। তবে পারফরম্যান্সে তাঁদের মধ্যে কে এগিয়ে সে বিচার দর্শকই করবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.