Nusrat-Yash-Nikhil: ইডেনে যশের সঙ্গে নুসরত, একই ম্যাচ দেখতে অন্য নায়িকার সঙ্গে হাজির নিখিলও

Nusrat-Yash-Nikhil: যত কাণ্ড ইডেনে, একদিকে মাঠে বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে(IND vs SA) দুরমুশ করল ভারত। তো অন্যদিকে গ্যালারি থেকেও ভাইরাল হল ছবি। এদিন ইডেনে একই সঙ্গে ম্যাচ দেখতে যান নুসরত ও যশ। অন্যদিকে ম্যাচ দেখতে যান নুসরতের প্রাক্তন নিখিলও, সঙ্গে আরেক নায়িকা। ঝড়ের গতিতে ভাইরাল ছবি।

Updated By: Nov 6, 2023, 02:22 PM IST
Nusrat-Yash-Nikhil: ইডেনে যশের সঙ্গে নুসরত, একই ম্যাচ দেখতে অন্য নায়িকার সঙ্গে হাজির নিখিলও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সারা ভারত তাকিয়েছিল ইডেনের(Eden) দিকে। বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে(IND vs SA) দুরমুশ করল ভারত। জন্মদিনে সেঞ্চুরি হাঁকিয়ে সচিনের রেকর্ড স্পর্শ করেন বিরাট কোহলি(Virat Kohli)। সবমিলিয়ে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। ম্যাচ দেখতে এদিন ইডেনমুখী হয়েছিলেন সেলেবরাও। সেখান থেকেই সামনে এল এক নয়া চিত্র। রবিবার ইডেনে ম্যাচ দেখতে এসেছিলেন নুসরত জাহান(Nusrat Jahan), সঙ্গে ছিলেন যশও(Yash Dasgupta)। আপাতত সে খবর সকলেরই জানা। তবে এখানেই ছিলেন নুসরতের প্রাক্তন নিখিল জৈনও(Nikhil Jain), সঙ্গে আরেক নায়িকা।

আরও পড়ুন- Amala Paul Wedding: বিয়ের পিঁড়িতে অমলা, বিচ্ছেদের ৬ বছর পর ফের সংসার বাঁধলেন জনপ্রিয় অভিনেত্রী...

তবে এদিন নিখিল একা নন, তাঁর সঙ্গে ছিলেন নিখিলের চর্চ্চিত প্রেমিকা সৌরসেনী মৈত্র(Sauraseni Maitra)। বেশ অনেকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে নিখিল ও সৌরসেনীর সম্পর্ক। বর্তমানে নিখিলের পোশাক বিপণণীর মুখ হিসেবে কাজ করেন সৌরসেনী। মডেলিংয়ের পাশাপাশি সিনেমা, ওয়েব সিরিজেরও পরিচিত মুখ সৌরসেনী। তবে বর্তমানে নিখিলের সঙ্গে নাম জড়িয়ে চর্চ্চা একটু বেশিই চলছে। দুজনের একসঙ্গে ম্যাচ দেখতে আসা, তাতেই আগুনে ঘি দেওয়ার মতো কাজ করল। যদিও তাঁরা এক গ্যালারিতে ছিলেন না তাই একে অপরের সঙ্গে সাক্ষাৎ হয়নি তাঁদের। তবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ছবি।

বেশ অনেক জায়গাতেই একসঙ্গে দেখা যায় তাঁদের। যদিও তাঁরা সেই সম্পর্ক নিয়ে কথা বলেন না। কয়েকমাস আগে নিখিলের সঙ্গে প্রেম করা নিয়ে সৌরসেনী বলেছিলেন, ‘বেচারা নিখিল! আমি যা-ই বলি না কেন, লোকে যেটা ভাবার সেটাই ভাববে। এখন যদি বলি আমি প্রেম করছি না, তখন লোকে ভাববে মিথ্যে বলছি। আবার যদি বলি হ্যাঁ, করছি, তা নিয়েও বিতর্কের শেষ থাকবে না। তাই কিছু বলতেই চাই না।’

আরও পড়ুন- Mithun Chakraborty: 'বিনা পরিশ্রমে সব পেয়েছি', ছেলের অকপট স্বীকারোক্তিতে চোখে জল মিঠুনের

প্রসঙ্গত, ২০১৯ সালের জুন মাসে তুরস্ক ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরত-নিখিল। তবে বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। এরমধ্যেই যশের সঙ্গে নুসরতের সম্পর্ক ঘিরে তৈরি হয় বিতর্ক, অন্তঃসত্ত্বাও হয়ে পড়েন অভিনেত্রী। এরপর নুসরত জানিয়ে দেন, তাঁর আর নিখিলের বিয়েটা আইনের চোখে অবৈধ, সুতরাং তাঁদের সম্পর্ককে একমাত্র লিভ ইনের নাম দেওয়া যেতে পারে। তৈরি হয় নয়া বিতর্ক। সমালোচনায় জেরবার হন অভিনেত্রী নুসরত জাহান। এরপর ২০২১ সালের নভেম্বর মাসে আলিপুর আদালত রায় দেয় এই বিয়ে ‘বৈধ নয়’। আপাতত তাঁদের দুজনেরই পথ আলাদা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.