Amala Paul Wedding: বিয়ের পিঁড়িতে অমলা, বিচ্ছেদের ৬ বছর পর ফের সংসার বাঁধলেন জনপ্রিয় অভিনেত্রী...

Amala Paul Wedding: জীবনে সম্পর্ক নানা কারণে আজীবন থেকে যায় আবার নানা কারণে তা ভেঙেও যায়, তবে জীবন থেমে থাকে না। সে তার মতো এগিয়ে চলে। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী অমলা পলের জীবনটাও সেরকম। ২০১৭ সালে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। দীর্ঘ ৬ বছর পর ফের গাঁটছড়া বাঁধলেন নায়িকা।

Updated By: Nov 6, 2023, 01:24 PM IST
Amala Paul Wedding: বিয়ের পিঁড়িতে অমলা, বিচ্ছেদের ৬ বছর পর ফের সংসার বাঁধলেন জনপ্রিয় অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই অভিনেত্রী অমলা পলের(Amala Paul) জন্মদিনের পার্টিতে প্রকাশ্যেই তাঁকে প্রেমের প্রস্তাব দেন তাঁর প্রেমিক উদ্যোক্তা জগৎ দেশাই। সেই প্রস্তাব সানন্দে গ্রহণও করেন অমলা। এরপর দুই সপ্তাহের ব্যবধানেই বিয়ে সেরে ফেললেন এই জুটি। রবিবার কেরালার কোচিতে একটি পাঁচতারা হোটেলে গাঁটছড়া বাঁধেন(Amala Paul Wedding) তাঁরা।

আরও পড়ুন- Humaira Himu Death: হিমুর মৃত্যুতে কাঠগড়ায় প্রেমিক, আত্মহত্যা করেছিলেন অভিনেত্রীর প্রাক্তনও...

বিয়ের অনুষ্ঠানের পরপরই, সোশ্যাল মিডিয়ায় সবাইকে বিয়ের কথা জানান দেন তাঁরা। বিয়ের পোশাকের জন্য তাঁরা বেছে নিয়েছেন সাদা ও লেভেন্ডার রঙের পোশাক।  অমলা পরেছিলেন ল্যাভেন্ডার রঙের লেহেঙ্গা এবং জগৎ পরেছিলেন সাদা ও লেভেন্ডার কম্বিনেশনের শেরওয়ানি। ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের ছবি পোস্ট করেছেন এই নবদম্পতি। তাঁদের বিবাহের ঘোষণা করে একটি যৌথ ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করেন অমলা পল এবং জগৎ দেশাই

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jagat Desai (@j_desaii)

কিছুদিন আগেই অমলা পলের জন্মদিনের পার্টিতে উপস্থিত সবার সামনে হাঁটু গেড়ে তাঁকে প্রেমের প্রস্তাব দেন প্রেমিক জগৎ দেশাই। অমলাও প্রেমিকের প্রস্তাব ফেরাননি। দুজনের সেই ভিডিও ইন্টারনেটে বেশ ভাইরাল হয়। এর পর থেকেই অনুরাগীরা অপেক্ষায় ছিলেন অভিনেত্রীর বিয়ের সংবাদের। তবে শুধুমাত্র কাছের মানুষদের সঙ্গে নিয়েই গোপনে বিয়ে সারলেন অমলা পল।

আরও পড়ুন- IND vs SA: ইডেনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ‘অপ্রতিরোধ্য’ ভারত, গ্যালারিতে গলা ফাটালেন দেব-নুসরত

ব্যক্তিজীবনে অমলা পরিচালক এ এল বিজয়কে বিয়ে করেছিলেন। তিন বছর একসঙ্গে থাকার পর ২০১৭ সালে তাদের বিচ্ছেদ ঘটে। তার পর থেকেই অমলা পল নিজের সম্পর্ক নিয়ে কথা বলেননি। অবশেষে ৬ বছর পর নিজের নতুন জীবনসঙ্গী খুঁজে পেলেন এই অভিনেত্রী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amala Paul (@amalapaul)

প্রসঙ্গত, অমলা পল ২০০৯ সালে ‘নীলথামারা’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। অভিনেত্রী ময়না (২০১০), দেভা থিরুমাগাল (২০১১) এবং থালাইভা (২০১৩)-এর মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত। তাকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০২২ সালের মালায়ালাম সিনেমা ‘দ্য টিচার’ এবং তামিল সিনেমা ‘ক্যাডাভার’-এ।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.