Yashর সঙ্গেই কফি ডেটে Nusrat? হবু মায়ের মুড ভাল রাখতেই ছোট্ট ট্রিট

 মাতৃত্বের লাবণ্য নুসরতের চোখে মুখে, চেহারা দেখেই আন্দাজ করা যাচ্ছে খুব তাড়াতাড়ি নতুন অতিথি আসছে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 20, 2021, 04:09 PM IST
Yashর সঙ্গেই কফি ডেটে Nusrat? হবু মায়ের মুড ভাল রাখতেই ছোট্ট ট্রিট

নিজস্ব প্রতিবেদন: সেপ্টেম্বরের ১০ তারিখেই মা হওয়ার কথা নুসরত জাহানের। শোনা যাচ্ছে দিন নাকি আরও এগিয়ে এসেছে, এই মাসের শেষের দিকেই আসতে পারে সুখবর। আর তাই তাঁর জীবনের অন্যমত সেরা সময় চুটিয়ে উপভোগ করছেন হবু মা নুসরত জাহান। 

আরও পড়ুন:'প্রজাপতি দীর্ঘদিন শুঁয়োপোকা থাকতে পারে না', কেন এমন লিখলেন Nusrat?

বৃহস্পতিবার নুসরত জাহান বেরিয়েছিলেন কফি ডেটে। পরনে গ্রে রঙের টপ, হাল্কা কাজল চোখে পোজ দিয়ে ছবিও তুলেছেন নায়িকা। সেই ছবি ভেসে উঠেছে তাঁর ইনস্টাগ্রামে। মাতৃত্বের লাবণ্য নুসরতের চোখে মুখে। তাঁর স্বল্প হাসি, আর চেহারা দেখেই আন্দাজ করা যাচ্ছে খুব তাড়াতাড়ি নতুন অতিথি আসছে। আর সেই আনন্দের অপেক্ষায় নায়িকাও। তাঁর সোশ্য়াল মিডিয়া অন্তত সেই কথাই জানান দিচ্ছে। এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘আজকের মন ভাল থাকার কারণ কফি এবং আমার প্রিয়জনের সঙ্গ।’ ক্যাপশন দেখেই নেটিজেনদের মত যশের (Yash Dasgupta) সঙ্গেই কফি ডেটে গিয়েছিলেন নুসরত!

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

এই ছবি দেখে নুসরতের বোনুয়া অর্থাৎ মিমি ক্যাপশনে লেখেন- ‘আরও উজ্জ্বল হও’। প্রসঙ্গত এই দিনই অর্থাৎ বৃহস্পতিবার নিজের ইনস্টাস্টোরিতে নিজেকে খোঁজার কথা বলেছেন নুসরত (Nusrat Jahan)। একটি ছবি পোস্ট করেন যেখানে লেখা 'নিজেকে খুঁজে নেওয়ার পথে মনে রাখতে হবে সকলে তোমায় নিয়ে যা ভেবেছিল, সেই ভাবনার মৃত্যু নিশ্চিত। ঠিক যেমন প্রজাপতি দীর্ঘদিন শুঁয়োপোকা থাকতে পারে না।'  তবে কি মাতৃত্বের মধ্যে দিয়েই নতুন আমিকে খুঁজে নেওয়ার কথা বললেন নুসরত? কোল আলো করে আসছে নতুন অতিথি, সেই অপেক্ষায় এখন দিন গুনছেন নায়িকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.