'প্রজাপতি দীর্ঘদিন শুঁয়োপোকা থাকতে পারে না', কেন এমন লিখলেন Nusrat?

তাঁকে নিয়ে নানান আলোচনা, সমালোচনাকে তোয়াক্কা না করে নুসরত আছেন নুসরতেই। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 19, 2021, 03:34 PM IST
'প্রজাপতি দীর্ঘদিন শুঁয়োপোকা থাকতে পারে না', কেন এমন লিখলেন Nusrat?

নিজস্ব প্রতিবেদন : বহুদিন ধরেই আলোচনায় রয়েছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। এবছরের শুরু থেকে যশের (Yash Dasgupta)র সঙ্গে নুসরতের প্রেমের গুঞ্জন শোনা যেতেই উত্তাল হয় নেট দুনিয়া, টলিপাড়াতেও শুরু হয় নানান কানাঘুষো আলোচনা। আর এর ঠিক পরপরই শোনা যেতে শুরু করে নিখিল জৈনের (Nikhil Jain) থেকে আলাদা থাকতে শুরু করেছেন নুসরত। তারপরই আসে সাংসদ, অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর। এসব নানান খবরে বছরের নিত্যদিনই আলোচনায় থাকতে শুরু করেন। যদিও তাঁকে নিয়ে নানান আলোচনা, সমালোচনাকে তোয়াক্কা না করে নুসরত আছেন নুসরতেই। 

মাঝে মধ্যেই নিজের বক্তব্য ইনস্টাগ্রাম পোস্ট কিংবা ইনস্টা স্টোরির মাধ্যমে তুলে ধরেছেন সাংসদ অভিনেত্রী। নুসরতের (Nusrat Jahan) সেই সব পোস্ট নিয়েও কিছু কম আলোচনা হয়নি। গত কয়েকদিন ধরে অভিনেত্রী অবশ্য সোশ্যাল মিডিয়া থেকে গায়েবই ছিলেন। তবে বৃহস্পতিবার একইভাবে ফের একবার চর্চায় উঠে এল অভিনেত্রী ইনস্টাস্টোরি। যেখানে নিজেকে খোঁজার কথা বলেছেন নুসরত। ঠিক কী লিখেছেন তিনি?

আরও পড়ুন-সেই চেনা হাসিটা উধাও, মলিন মুখে 'সুপার ডান্সার'-র সেটে ফিরলেন Shilpa Shetty

নুসরত  (Nusrat Jahan) লিখেছেন, ''নিজেকে খুঁজে নেওয়ার পথে তোমাকে মনে রাখতে হবে সকলে তোমায় নিয়ে যা ভেবেছিল, সেই ভাবনার মৃত্যু নিশ্চিত। ঠিক যেমন প্রজাপতি দীর্ঘদিন শুঁয়োপোকা থাকতে পারে না।''

 শোনা যাচ্ছে অগস্টের শেষে কিংবা সেপ্টেম্বরের শুরুতে মা হতে পারেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। নুসরতের এই পোস্ট থেকে প্রশ্ন উঠছে তবে কি মাতৃত্বের মধ্যে দিয়েই নতুন আমিকে খুঁজে নেওয়ার কথা বললেন নুসরত? 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.