Nusrat Jahan & Yash Dasgupta : ব়্যাকেট হাতে টেনিস কোর্টে, খেলার মাঝেই যশের সঙ্গে খুনসুটিতে নুসরত

টেনিস কোর্টে ব্যস্ত নুসরত জাহান, সঙ্গী যশ দাশগুপ্ত। ছিলেন টিম নুসরতের আরও কয়েকজন সদস্য। নাহ, কোনও ছবির শ্যুটিং নয়, টেনিস খেলেই ঘাম ঝরাচ্ছিলেন সাংসদ, অভিনেত্রী। খেলার মাঝে টেনিস বল নিয়ে যশের সঙ্গে খুনসুটিতেও মজলেন নুসরত। আবার কখনও খেলার মাঝেই উঠে গিয়ে ড্রিংকসে চুমুক দিলেন সাংসদ, অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 23, 2022, 04:16 PM IST
Nusrat Jahan & Yash Dasgupta : ব়্যাকেট হাতে টেনিস কোর্টে, খেলার মাঝেই যশের সঙ্গে খুনসুটিতে নুসরত

Nusrat Jahan, Yash Dasgupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : টেনিস কোর্টে ব্যস্ত নুসরত জাহান, সঙ্গী যশ দাশগুপ্ত। ছিলেন টিম নুসরতের আরও কয়েকজন সদস্য। নাহ, কোনও ছবির শ্যুটিং নয়, টেনিস খেলেই ঘাম ঝরাচ্ছিলেন সাংসদ, অভিনেত্রী। খেলার মাঝে টেনিস বল নিয়ে যশের সঙ্গে খুনসুটিতেও মজলেন নুসরত। আবার কখনও খেলার মাঝেই উঠে গিয়ে ড্রিংকসে চুমুক দিলেন সাংসদ, অভিনেত্রী।

টেনিস খেলার ভিডিয়োটি পোস্ট করেছেন যশ দাশগুপ্ত। ক্যাপশানে লিখেছেন,  'টিম এবং NJ-র সঙ্গে ব্যস্ত একটা দিন। যদিও আমি কার্ডিওর জন্যই গিয়েছিলাম, টেনিস খেলতে নয়।' ভিডিয়োটি পোস্ট করে যশকে ট্যাগও করেছেন নুসরত। এদিন টেনিস কোর্টে যশ পরেছিলেন কালো টি-শার্ট, সাদা শর্টস সঙ্গে মাথায় টুপি আর পায়ে স্নিকার্স। আর নুসরত পরেছিলেন হালকা নীলাভ স্পোর্টস ব্রা, এবং শর্টস, আর তার উপর দিয়ে গায়ে জড়িয়ে নিয়েছিলেন সাদা শার্ট। তাঁর পায়েও ছিল স্নিকার্স। 

আরও পড়ুন-বাবা হলেন প্রিয়াঙ্কা-বিপাশাদের প্রাক্তন হরমন বাওয়েজা

আরও পড়ুন- 'গেরুয়া বিতর্ক'! কুছ পরোয়া নেহি..., গোয়ায় গেরুয়া বিকিনিতে উষ্ণ নেহা

যশ-নুসরতের এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এদিকে সম্প্রতি সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লি গিয়েছিলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। যেকারণে সদ্য সমাপ্ত কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও যোগ দিতে পারেননি তিনি। তবে চলচ্চিত্র উৎসবে যোগ দিতে না পারলেও উদ্বোধনী অনুষ্ঠানে বাক-স্বাধীনতা নিয়ে করা অমিতাভ বচ্চনের মন্তব্যের পর বিজেপি নেতা অমিত মালব্যের মন্তব্যের জবাব দিয়েছিলেন নুসরত। 

প্রসঙ্গত, অমিতাভ বচ্চনের মন্তব্য প্রসঙ্গে বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য বলেন, 'অমিতাভ বচ্চন কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে দাঁড়িয়ে যে কথাগুলি বলেছেন, তা যথাযত। বিষয়টা খানিকটা অত্যাচারী শাসকের কাছে আয়না ধরার মতো।' অমিত মালব্যর এই মন্তব্যের পরই তাঁকে পাল্টা আক্রমণ করেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। নুসরত ট্যুইটারে বলেন, 'অত্যাচারী শাসনের মধ্যে পড়ে সিনেমা নিষিদ্ধ করা, সাংবাদিকদের আটক করা  সত্যি কথা বলার জন্য সাংবাদিকদের শাস্তি দেওয়া। বাক স্বাধীনতায় হস্তক্ষেপ করা বলতে এটাকেই বোঝায়। যেগুলি বিজেপি শাসনেই হয়েছে। অথচ মিস্টার অমিত মালব্য অন্যদের দিকে আঙুল তুলতেই ব্যস্ত।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.