ক্যামেরার সামনে এ কী করছেন Om! লজ্জায় মুখ ঢাকলেন Mimi

মোবাইল ক্যামেরা অন করেই মিমি (Mimi Dutta)র সঙ্গে রোম্যান্স ডুব দিলেন ওম সাহানি (Om Sahani)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 17, 2021, 12:54 PM IST
ক্যামেরার সামনে এ কী করছেন Om! লজ্জায় মুখ ঢাকলেন Mimi

নিজস্ব প্রতিবেদন : সবেমাত্র সাতপাকে বাঁধা পড়েছেন টেলি তারকা জুটি ওম-মিমি (Om Sahani-Mimi Dutta)।  নতুন বিয়ের পর আপাতত একে অপরের প্রেমে মজে রয়েছেন তাঁরা। জমিয়ে উপভোগ করছেন নতুন সংসার জীবন। তাবলে ক্যামেরার সামনেই প্রেম! মোবাইল ক্যামেরা অন করেই মিমি (Mimi Dutta)র সঙ্গে রোম্যান্স ডুব দিলেন ওম সাহানি (Om Sahani)। নিমেষে ভাইরাল হল সেই ভিডিয়ো। 

ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো বানানোর জন্য ক্যামেরা অন করেছিলেন পর্দার নায়ক। ব্যাকগ্রাউন্ডে বাজছিল এ আর রহমানের 'খুলকে জিনে কা' গান। সেই গানের সঙ্গেই ওমের গালে আলতো চুম্বন এঁকে দিলেন মিমি। আর তখনই সব ভুলে নব বিবাহিতা স্ত্রীর ঠোঁটে আলতো কামড় দিতে উদ্যত হলেন ওম। কিন্তু ক্যামেরা অন রয়েছে যে!  লজ্জায় ওমের কাঁধেই মুখ গুঁজলেন মিমি। সোশ্যালে উঠে আসা ভিডিয়োটি নিমেষে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন-জোর ঝগড়া! Dev কে ব্লক করলেন Rukmini!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

ভিডিয়ো ঘিরে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখছেন 'টুরু লাভ', কেউ আবার ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। কারোর কথায়, নেট দুনিয়ায় আগুন ধরিয়েছেন তারকা দম্পতি।

আরও পড়ুন-৯ মাসের অন্তঃসত্ত্বা, সাধ খেলেন টেলি অভিনেত্রী Madhubani

আরও পড়ুন-Sharjah-র ধূ-ধূ মরুরভূমি থেকে বিলাসবহুল ইয়র্ট, ফটোশ্যুটে আগুন ধরালেন এনা

জানা যায়, ওম সাহানি ও মিমি দত্তের পরিচয়টা হয়েছিল ২০১১ সালে। 'আলোর বাসা' বলে একটি ধারাবাহিকে কাজ করতে গিয়ে তাঁদের আলাপ। তখন থেকেই তাঁদের একে অপরের প্রতি ভালোলাগা ছিল। মাঝে অবশ্য বহুদিন তাঁদের যোগাযোগ ছিল না। ফের দেখা ২০১৭তে। তারপরই ওম-মিমির পুরনো সেই ভালোলাগা ভালোবাসায় বদলে যায়। সম্প্রতি, আয়ুষী তেন্ডুলরের সঙ্গে একটি ছবির কাজ শেষ করে ফেলেছেন অভিনেতা ওম সাহানি। অন্যদিকে মিমি টেলিভিশনের বেশ পরিচিত মুখ। 'গোপাল ভাঁড়', 'জয়ী', 'ভূতু' সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মিমি দত্তকে। 'প্রিয় তোমার অন্দরমহল' ও 'দিদি নম্বর ১'-একসঙ্গে হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি। 

.