জোর ঝগড়া! Dev কে ব্লক করলেন Rukmini?

 দেব-রুক্মিণীর ঝগড়াই হয়ে উঠেছে নেটিজেনদের আলোচনার বিষয়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 16, 2021, 08:27 PM IST
জোর ঝগড়া! Dev কে ব্লক করলেন Rukmini?

নিজস্ব প্রতিবেদন : সাদা-কালো ছবিতে গর্জাস লুকে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। আর তা ঘিরেই যত বিপত্তি। এখন দেব (Dev)-এর সঙ্গে তাঁর মতবিরোধ এল প্রকাশ্যে! দেব-রুক্মিণীর ঝগড়াই হয়ে উঠেছে নেটিজেনদের আলোচনার বিষয়। 

ঠিক কী ঘটেছে দেব-রুক্মিণীর (Dev-Rukmini) মধ্যে?

১৫ মার্চ, সোমবার নিজের সাদা-কালো ফ্রেমে একটি ছবি পোস্ট করেন রুক্মিণী। ক্যাপশানে লেখেন, ''তিনি সবসময় বিশ্বাস করেন যে ছায়ার অন্দরে সুন্দর কিছু একটা রয়েছে।'' আর তাতেই দেব মন্তব্য করে বসেন, ''কী বাজে ছবিটা...আরও ভালো ছবি ছিল তো?'' তাঁর এমন মন্তব্যে রুক্মিণী পাল্টা প্রশ্ন করে বসেন ''যেমন?'' উত্তরে সঙ্গে সঙ্গেই একটি ছবি পোস্ট করে ফেলেন সুপারস্টার। যেখানে তিনিই কেন্দ্রবিন্দুতে। ব্যাকগ্রাউন্ডে রুক্মিণীকে দেখা গেলেও বেশ অস্পষ্ট। ক্যাপশানে লেখেন, ''এটা কেমন?'' আর তাতেই বেশ চটে যান রুক্মিণী। সঙ্গে সঙ্গে লেখেন 'ব্লক'।

আরও পড়ুন-অভিনেত্রী Puja Banerjee-র ছেলের অন্নপ্রাশন, দেখুন ছবি

সোশ্যালে দেব-রুক্মিণীর এই ঝগড়া যে নেহাতই মজা করে তা বেশ বুঝেছেন নেটিজেনরা। তারকা জুটির খুনসুটিতে মজেছেন নেট দুনিয়ার মানুষজনও। প্রসঙ্গত, দেব আপাতত 'গোলন্দাজ' এবং রিয়ালিটি শোয়ের শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে রুক্মিণী (Rukmini) হিন্দি ছবি 'সনক'-এর কাজে ব্যস্ত। খুূব শীঘ্রই বিদ্যুৎ জামালের বিপরীতে এই হিন্দি ছবিতে দেখা যাবে তাঁকে। 

আরও পড়ুন-বলিউডে Rukmini, নায়ক Vidyut Jammwal