Tv Actress Pallavi Dey Death: পল্লবী-সাগ্নিকের সম্পর্কে ছিল অন্য নারী, তাঁর বিরুদ্ধে পুলিসে অভিযোগ অভিনেত্রীর বাবা-মার

অভিযোগ পল্লবীর(Pallavi Dey) সঙ্গে লিভ-ইন থাকাকালীন সময়েই হাওড়ার জগাছার বাসিন্দা ঐন্দ্রিলা সরকার নামে এক মহিলার প্রেমে পড়েছিল সাগ্নিক(Sagnik Chakraborty)। পল্লবীর অনুপস্থিতিতে ঐন্দ্রিলা তাদের গড়ফার ফ্ল্যাটে আসতেন বলে অভিযোগ করেন পল্লবীর বাবা-মা।

Updated By: May 16, 2022, 05:24 PM IST
Tv Actress Pallavi Dey Death: পল্লবী-সাগ্নিকের সম্পর্কে ছিল অন্য নারী, তাঁর বিরুদ্ধে পুলিসে অভিযোগ অভিনেত্রীর বাবা-মার

নিজস্ব প্রতিবেদন: ক্রমশই ঘণীভূত হচ্ছে অভিনেত্রীর মত্যু রহস্য(Actress Death)। রবিবারই পল্লবী দের(Pallavi Dey) বাবা জানিয়েছিলেন যে তাঁর মেয়ে আত্মহত্যা করতে পারে না। ময়নাতদন্তের রিপোর্টের পরেই পরবর্তী পদক্ষেপ নেবেন তাঁরা। গতকাল অর্থাৎ রবিবার ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে জানা যায় যে আত্মহত্যাই করেছেন অভিনেত্রী। এরপরই সোমবার পল্লবীর বয়ফ্রেন্ড সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করতে গরফা থানায় যান পল্লবীর বাবা-মা। 

সোমবারও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সাগ্নিক চক্রবর্তীকে। এরই মাঝে পল্লবীর পরিবার অভিযোগ জানাতে আসেন গড়ফা থানায়, তাঁদের সঙ্গে ছিলেন আইনজীবীও। পল্লবীর পরিবারের তরফ থেকে পুলিসের কাছে অভিযোগ,পল্লবীর দুটি অ্যাকাউন্ট ছিল। যে অ্যাকাউন্টে শুটিংয়ের পেমেন্ট ঢুকতো।পল্লবী ও সাগ্নিকের দুটি জয়েন্ট অ্যাকাউন্ট ও একটি জয়েন্ট এফডি ছিল ১৫ লক্ষ টাকার। একটি জয়েন্ট অ্যাকাউন্টের টাকা সাগ্নিক তুলে নেয় বলে অভিযোগ।

৮০ লক্ষ টাকা দিয়ে নিউটাউনে একটি ফ্ল্যাট বুক করা হয়। পল্লবীর আইটিআর ছিল না। কিন্তু ওই ফ্ল্যাটের জন্য সাগ্নিক ৫৬ লক্ষ টাকা পল্লবীর থেকেই নিয়েছিল, কিন্তু পরবর্তী কালে সেই ফ্ল্যাট সাগ্নিক তাঁর বাবার নামে করে নেন বলে অভিযোগ। পল্লবীর রহস্য মৃত্যুর পিছনে এইসব কারণ রয়েছে বলে মনে করছেন তাঁর বাবা-মা। পাশাপাশি তাঁদের অভিযোগ পল্লবীর(Pallavi Dey) সঙ্গে লিভ-ইন থাকাকালীন সময়েই হাওড়ার জগাছার বাসিন্দা ঐন্দ্রিলা সরকার নামে এক মহিলার প্রেমে পড়েছিল সাগ্নিক(Sagnik Chakraborty)। পল্লবীর অনুপস্থিতিতে ঐন্দ্রিলা তাদের গড়ফার ফ্ল্যাটে আসতেন বলে অভিযোগ করেন পল্লবীর বাবা-মা। সাগ্নিক চক্রবর্তী সহ ঐন্দ্রিলা সরকারের বিরুদ্ধেও পুলিসের কাছে অভিযোগ জানায় অভিনেত্রীর পরিবার। 

আরও পড়ুন: TV Actress Pallavi Dey Death: আত্মহত্যা মানতে নারাজ, খুনের অভিযোগ দায়ের করতে থানায় পল্লবীর পরিবার, সঙ্গে আইনজীবী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.