প্রসেনজিতকে কতটা মহানায়ক মনে হচ্ছে পাওলি দামের?

জনপ্রিয় টেলি সিরিজে সুচিত্রার ভূ মিকায় অভিনয় করছেন পাওলি দাম। মহানায়ক চরিত্রে প্রসেনজিত্‍। প্রসেনজিতকে কতটা মহানায়ক মনে হচ্ছে তাঁর? ২৪ ঘণ্টার মুখোমুখি পাওলি। দুই পৃথিবী ছবি থেকেই নিজের অভিনয়ের ধরণ বদলেছিলেন উত্তমকুমার। রোম্যান্টিক হিরো থেকে ১৮০ ডিগ্রি ঘুরে চরিত্রাভিনেতা হিসাবে নিজেকে প্রমাণ করেছিলেন। তাই রোম্যান্টিক হিরো শুধু নয়, অভিনেতা উত্তমকুমারের সঙ্গে অভিনয় করতে না পারার খেদ রয়েছে পাওলি দামের।

Updated By: Jul 26, 2016, 09:51 AM IST
প্রসেনজিতকে কতটা মহানায়ক মনে হচ্ছে পাওলি দামের?

ওয়েব ডেস্ক: জনপ্রিয় টেলি সিরিজে সুচিত্রার ভূ মিকায় অভিনয় করছেন পাওলি দাম। মহানায়ক চরিত্রে প্রসেনজিত্‍। প্রসেনজিতকে কতটা মহানায়ক মনে হচ্ছে তাঁর? ২৪ ঘণ্টার মুখোমুখি পাওলি। দুই পৃথিবী ছবি থেকেই নিজের অভিনয়ের ধরণ বদলেছিলেন উত্তমকুমার। রোম্যান্টিক হিরো থেকে ১৮০ ডিগ্রি ঘুরে চরিত্রাভিনেতা হিসাবে নিজেকে প্রমাণ করেছিলেন। তাই রোম্যান্টিক হিরো শুধু নয়, অভিনেতা উত্তমকুমারের সঙ্গে অভিনয় করতে না পারার খেদ রয়েছে পাওলি দামের।

আরও পড়ুন শাহরুখ খানের সঙ্গে ছবি করতে চান এই হলিউড তারকা!

টেলিভিশনের জনপ্রিয় সিরিজ মহানায়ক-এ সুচিত্রার ভূমিকায় অভিনয় করছেন পাওলি। মহানায়ক চরিত্রে প্রসেনজিত্‍। প্রসেনজিতকে কতটা মহানায়ক মনে হচ্ছে তাঁর? মৃত্যুর ৩৬ বছর পরেও উত্তম যে আজও ছেয়ে রয়েছেন সেকথা বলাই যায়।

আরও পড়ুন  অর্জুন রামপালকে ফুলের তোড়া পাঠালেন হৃতিক রোশন!

.