Pori Moni: ছেলের অসুস্থতার জন্য দায়ী ‘মা’ পরীমণি? অভিযোগ শুনে চটে লাল নায়িকা...

Pori Moni son Rajya: বেশকিছুদিন ধরেই হাসপাতাল-বাড়ি করছেন পরীমণি। গত কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতালে ছুটতে হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় নায়িকাকে। প্রায় ১০৩ ডিগ্রি জ্বরে কাবু ১১ মাসের রাজ্য। শিশুপুত্রের অসুস্থতার জেরে ঘুম উড়েছে পরীমণির। ছেলে রাজ্যর অসুস্থতার জন্য দায়ী করা হচ্ছে নায়িকাকে?

Updated By: Jul 16, 2023, 06:18 PM IST
Pori Moni: ছেলের অসুস্থতার জন্য দায়ী ‘মা’ পরীমণি? অভিযোগ শুনে চটে লাল নায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুদিন আগেই ছেলের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছিল পরীমণিকে(Pori Moni)। ফুটবলে থিমে পালন হয় জন্মদিন। এরপর আচমকাই অসুস্থ হয়ে পড়ে রাজ্য। ছেলেকে নিয়ে হাসপাতালে যেতে হয় বাংলাদেশের(Bangladesh) জনপ্রিয়  অভিনেত্রীকে। প্রায় ১০৩ ডিগ্রি জ্বরে কাবু ১১ মাসের রাজ্য। ছেলের অসুস্থতার জন্য অভিনেত্রীকেই দায়ী করে কটাক্ষ করতে শুরু করে নেটিজেনরা। সেই কটাক্ষতেই মেজাজ হারালেন পরী।

আরও পড়ুন- Kajol: ‘দ্য ট্রায়াল’-ই প্রথম নয়, অতীতেও পর্দায় ঠোঁটে ঠোঁট রেখেছেন কাজল...

রবিবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লেখেন, ‘এই যে বাচ্চার কিছু হইলেই মা-কে যারা ব্লেইম করেন তাদের আসলে নিজেদের জীবনের কোনো অ্যাপ্রিসিয়েশন তো নাই-ই শুধু মাত্র ফ্রাস্ট্রেশন ছাড়া। এরা কিছু বুঝুক আর না বুঝুক আগে অন্যের ঘাড়ে দোষ চাপায়। কোনো আইডিয়া আছে তোমার, বাচ্চা অসুস্থ হলে একজন মায়ের কি পরিমাণ মানসিক চাপ যায়! তার উপর এই সব বলদামি কথা বার্তা জাস্ট নেয়া যায় না ভাই। আজকে এক স্মার্ট বলদ বলতেছে “এতো মানুষ থাইকা কি লাভ বাচ্চার যদি জ্বর ই আসে।” কি করতে মন চায় এখন?’

দুদিন আগেই ছেলের অসুস্থতা নিয়ে আবেগঘন পোস্ট করেন পরীমণি। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেয়ার দিনে আমি ভয়ে,কষ্টে,কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ আছে বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিলো আমার। আজ প্রথমবার তোমার ক্যানলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে ! আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরো কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করবো বলে। আমি জানি,তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বা টা কি। আমি তোমার আম্মাও আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না’।

আরও পড়ুন- Salman Khan | Rahul Roy: ব্রেন স্ট্রোকের পর রাহুলের হাসপাতালের বিল মিটিয়েছেন 'ভাইজান'!

কিছুদিন আগেই ঈদের সময়ও অসুস্থ হয়ে পড়েছিল রাজ্য, সেই সময় মলদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন রাজ। আর এখনও ঢাকায় নেই পরীমণির স্বামী। জানা গিয়েছে নায়ক এখন বাংলাদেশের ভান্ডারিয়া ঘুরতে গেছেন। রাজ্যের এমন অসুস্থতার সময় পরীমণি একাই তাঁর সন্তানকে সামলাচ্ছেন। সঙ্গে নেই শরিফুল। স্বাভাবিকভাবেই রাজ্যকে নিয়ে চিন্তিত পরীমণি। প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজ ও পরীমণি। এরপর ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরীর প্রথম সন্তান রাজ্য। চলতি বছরের মে মাসে তাদের দাম্পত্য জীবনের টানাপোড়েন শুরু হয়, গত দু-মাস যাবৎ একসঙ্গে থাকেন না পরীমণি ও রাজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.