Salman Khan | Rahul Roy: ব্রেন স্ট্রোকের পর রাহুলের হাসপাতালের বিল মিটিয়েছেন 'ভাইজান'!

Salman Khan paid Rahul Roy hospital bill after his brain stroke: কেউ বিপদে পড়লে তিনি ঝাঁপিয়ে পড়েন। সবার আগে যান ছুটে। এটাই সলমান খান। তাঁর মহানুভবতার পরিচয় দিলেন অভিনেতা রাহুল রায়ের বোন।

Updated By: Jul 15, 2023, 06:00 PM IST
Salman Khan | Rahul Roy: ব্রেন স্ট্রোকের পর রাহুলের হাসপাতালের বিল মিটিয়েছেন 'ভাইজান'!
রাহুল রায়ের বোন বলে দিলেন বিরাট কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি 'কিসি কা ভাই, কিসি কী জান' (Kisi Ka Bhai Kisi Ki Jaan)। তিনি 'ওয়ান অ্যান্ড অনলি' বলি সুলতান সলমান খান (Salman Khan)। অভিনেতা গোবিন্দা (Govinda) একবার তাঁর প্রিয় বন্ধু সলমানের শো, 'দশ কা দম'-এ (10 Ka Dum) বসেছিলেন যে, কারোর বিপদের সময়ে, সবার আগে যে মানুষটা পৌঁছে যান, তার নামই সলমান। হ্যাঁ এটাই বলিউডের 'ভাইজান'। 'টাইগার'-এর হৃদয়টা সোনা দিয়ে বাঁধানো। একথা নতুন কিছু নয়। অকাতরে বিলিয়ে দিতে পারেন তিনি। প্রতিদিন যে কত অভাবী ও পিছিয়ে পড়া মানুষের সাহায্যে সলমান দু'হাত বাড়িয়ে দেন, তার কোনও হিসেবই নেই। ফের একবার সলমানের মহানুভবতার প্রমাণ দিলেন অভিনেতা রাহুল রয়ের (Rahul Roy) বোন প্রিয়াঙ্কা রয় (Priyanka Roy)। তিনি জানিয়েছেন যে, দাদার ব্রেন স্ট্রোকের পর হাসপাতালের বিল মিটিয়েছেন সলমানই। 

আরও পড়ুন:Pori Moni-Rajjo: ১০৩ ডিগ্রি জ্বরে কাবু রাজ্য, ছেলেকে একাই সামলাচ্ছেন পরীমনি

সালটা ছিল ২০২০। রাহুল 'এলএসি' ওরফে 'লিভ দ্য ব্যাটল ইন কার্গিল'-এর শ্যুটিং করছিলেন কার্গিলে। কার্গিলের রুক্ষ আবহাওয়ায় রাহুলের ব্রেন স্ট্রোক হয়ে গিয়েছিল। রাহুলের শরীরের অবনতির পর তাঁকে শ্রীনগর থেকে এয়ারলিফ্ট করে মুম্বইতে নিয়ে আসা হয়। প্রথমে রাহুলের ওকহার্ড হাসপাতালে মস্তিষ্ক ও হৃদয়ের অ্যাঞ্জিওগ্রাফি হয়। এরপর রাহুলকে ভর্তি করা হয় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। রাহুলকে হাসপাতালে থাকতে হয়েছিল প্রায় দেড় মাস। পুরো বিল মেটানোর ক্ষমতা ছিল না রাহুলের। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলছেন, 'আমি সলমান খানকে ধন্যবাদ দিতে চাই। উনি হাসপাতালের বকেয়া বিল মিটিয়েছিলেন ফেব্রুয়ারিতে। এলএসি-র পরিচালক, রাহুলের বকেয়া পারিশ্রমিক থেকে কিছুটা টাকা মিটিয়ে ছিলেন বটে। কিন্তু সেটা যথেষ্ট ছিল না। এরপর সলমানই ফোন করেন রাহুলকে, জানতে চান, তিনি কোনও সাহায্য করতে পারেন কিনা! এরপর সলমানই সব বিল মেটান। সবচেয়ে সুন্দর ব্যাপার হচ্ছে যে, সলমান কোনও দিন এই ব্যাপারে মিডিয়ার সামনে কিছু বলেননি। এটাকেই বলে প্রকৃত পক্ষে কারোর সঙ্গে থাকা। এই ঘটনা আমার হৃদয় ছুঁয়ে নিয়েছিল। সলমান একজন রত্ন। ভাবুন এত মানুষের মধ্যে থেকে নিজে এগিয়ে এসে সাহায্যের কথা বলেছেন। আমি কিন্তু সাহায্য চাইনি। চাইতে পারতাম। বাস্তবে যখন কেউ খুব সমস্যার মধ্যে থাকে, তখন যে এভাবে এগিয়ে আসে, সেই প্রকৃত স্টার। শুধুমাত্র ক্যামেরার সামনে স্টার নন সলমান।' প্রিয়াঙ্কা বুঝিয়ে দিলেন যে, সলমান বাকি সকল তারার থেকে কয়েক শো যোজন এগিয়ে।

আরও পড়ুন: Abhishek Bachchan: অমিতাভ-জয়ার পর অভিষেক, রাজনীতিতে নাম লেখাচ্ছেন অভিনেতা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.