Porimoni : মিমের সঙ্গে স্বামীর রাতভর প্রেমালাপ! রেগে আগুন পরীমণি...

পরিচালক রায়হান রফিকে উদ্দেশ্য করে ফেসবুকের পাতায় পরীমণি লিখেছেন, 'রায়হান রফি, সিনেমার সঙ্গে দালালিটাও ভালোই করেন দেখি। বিদ্যা সিনহা মিম, নিজের জামাইকে (জামাই অর্থ স্বামী) নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। মহম্মদ শরিফুল ইসলাম রাজ এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার। ধন্যবাদ...' যদিও মিমের অভিযোগ কুৎসা রটানোর চেষ্টা চলছে...  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 11, 2022, 02:55 PM IST
Porimoni : মিমের সঙ্গে স্বামীর রাতভর প্রেমালাপ! রেগে আগুন পরীমণি...

Porimoni, Bidya Sinha Saha Mim, পরীমণি, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : এমনিতে মিমের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কই ছিল পরীমণির। সেই মিম-ই যে তাঁর সংসারে গণ্ডোগোল বাঁধাবে কে আর জানত! তবে আপাতত স্বামী শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের এত মাখামাখি মোটেও পছন্দ হচ্ছে না 'পরী'র। ফের একবার সোশ্যাল মিডিয়ায় মিমের প্রতি বিষদাগার পরীমণি। সঙ্গে শেয়ার করেছেন মিমের সঙ্গে পূর্বে তাঁর হোয়াটসঅ্যাপে কথোপকথনের স্ক্রিনশট।

পরীমণির স্বামী শরিফুল রাজের তাঁকে জড়িয়ে কুৎসা রটানোর চেষ্টা চলেছে। বৃহস্পতিবার ফেসবুকে এমনটাই লিখেছিলেন মিম। তাঁর দাবি ছিল,  'পরাণ ও দামাল সিনেমার আকাশছোঁয়া সাফল্য আমাকে স্বার্থহীন ভালোবাসায় ভাসাচ্ছে। আমি আপ্লুত, অভিভূত। বলতে পারি, জীবনের সেরা সময় পার করছি। ঠিক এই সময়ে একটা পক্ষ আমার পথচলায় ঈর্ষান্বিত হয়ে, আমাকে থামিয়ে দিতে, আমাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে।'  তিনি আরও লেখেন, 'কখনোই নিজের পেশাদার জীবনের সঙ্গে এমন কিছু যুক্ত করতে দেইনি যা আমার পথচলাকে প্রশ্নবিদ্ধ করতে পারে। আমি জানি আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, বেড়ে ওঠেছি কোন ধরণের পারিবারিক আবহে, আমার চারপাশটা কেমন-- এখন যে বা যারা কোনো ধরণের প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এসবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব। ভক্ত-শুভাকঙ্খী ও ভালোবাসার মানুষদের এটাও বলতে চাই, কারও কোনো ধরণের মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না।' আর মিমের এই কথারই জবাব হিসাবে ফেসবুকে ফের পোস্ট করেন পরীমণি।

আরও পড়ুন-নিজেকে নিজেই বিয়ে করেছিলেন, এবার অন্তঃসত্ত্বা অভিনেত্রী কণিষ্কা!

পরীমণি শুক্রবার ফের ফেসবুকে লেখেন, 'আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে পর্দায়।এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই। 

কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি,তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো। আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতোটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা'। আর নমুনা হিসাবে মিমের সঙ্গে তাঁর হোয়াসঅ্য়াপে কথাবার্তার স্ক্রিনশটও শেয়ার করেছেন 'পরী', যেখানে বেশ বোঝা যায় মিমের সঙ্গে তাঁর সম্পর্ক আগে মোটেও খারাপ ছিল না।


আরও পড়ুন-বিয়ে ভেঙেছে, নতুন সম্পর্কে জড়িয়ে ঠকেছেন, তবু হ্যাপি এন্ডিং-এ বিশ্বাসী মল্লিকা..

সম্প্রতি মুক্তি পেয়েছে শরিফুল রাজ ও মিম অভিনীত 'পরাণ' ও 'দামাল' ছবি দুটি। আর এই ছবিতে কাজ করতে গিয়েছে 'পরী'র স্বামী মিমের কাছাকাছি এসেছেন বলে অভিযোগ। আর এক্ষেত্রে ছবির পরিচালক  রায়হান রফির বিরুদ্ধেই দালালির অভিযোগ এনেছেন পরীমণি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.