Kanishka Soni on Pregnancy : নিজেকে নিজেই বিয়ে করেছিলেন, এবার অন্তঃসত্ত্বা অভিনেত্রী কণিষ্কা!

  নিজেকে নিজেই বিয়ে করেছিলেন, আর সেকারণেই চলতি বছরের অগস্টে 'দিয়া অউর বাতি হম' খ্যাত অভিনেত্রী কণিষ্কা সোনিকে নিয়ে শুরু হয়েছিল চর্চা। আর এবার সেই কণিষ্কাই নাকি অন্তঃসত্ত্বা! এও কি সম্ভব? সোশ্যাল মিডিয়ায় কণিষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চক্ষু চড়কগাছ নেটপাড়ার। যদিও কণিষ্কা অবশ্য এই মুহূর্তে ছুটির মেজাজে রয়েছেন। তিনি রয়েছেন নিউ ইয়র্ক। সেখানকার একটি পার্ক-এ মজাদার কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। আর সেই ভিডিয়ো দেখার পরই কণিষ্কা সোনির অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। আর এবার এনিয়ে কণিষ্কা নিজেই মুখ খুলেছেন।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 11, 2022, 01:46 PM IST
Kanishka Soni on Pregnancy : নিজেকে নিজেই বিয়ে করেছিলেন, এবার অন্তঃসত্ত্বা অভিনেত্রী কণিষ্কা!

Kanishka Soni, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  নিজেকে নিজেই বিয়ে করেছিলেন, আর সেকারণেই চলতি বছরের অগস্টে 'দিয়া অউর বাতি হম' খ্যাত অভিনেত্রী কণিষ্কা সোনিকে নিয়ে শুরু হয়েছিল চর্চা। আর এবার সেই কণিষ্কাই নাকি অন্তঃসত্ত্বা! এও কি সম্ভব? সোশ্যাল মিডিয়ায় কণিষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চক্ষু চড়কগাছ নেটপাড়ার। যদিও কণিষ্কা অবশ্য এই মুহূর্তে ছুটির মেজাজে রয়েছেন। তিনি রয়েছেন নিউ ইয়র্ক। সেখানকার একটি পার্ক-এ মজাদার কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। আর সেই ভিডিয়ো দেখার পরই কণিষ্কা সোনির অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। আর এবার এনিয়ে কণিষ্কা নিজেই মুখ খুলেছেন।  

কণিষ্কা জানিয়েছেন, ভুড়ি কিংবা চর্বির কারণে তাঁকে অন্তঃসত্ত্বা ভাবাটা একেবারেই যুক্তিযুক্ত নয়। অভিনেত্রীর সাফ কথা, তিনি সেলফ ম্যারেড হলেও সেলফ প্রেগন্যান্ট নন। বিদেশে ছুটির কাটানোর কারণেই মন ভরে খাচ্ছেন মুখরোচক খাবার। জানিয়েছেন একটু বেশি মাত্রায় পিৎজা, বার্গার খাওয়ার জন্যই হালকা ভুড়ি বেড়েছে। ওজনটাও বেশ বেড়ে গিয়েছে।

আরও পড়ুন-'আমি হ্যাঁ বললাম', অর্জুনের সঙ্গে ঘর বাঁধতে রাজি মালাইকা!

চলতি বছরের অগস্টে নিজেই নিজেকে বিয়ে করার ঘোষণা দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বছর ২৪-এর অভিনেত্রী কণিষ্কা। সে কারণে বহু লোকজনের কড়া সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাঁকে। তবে সেইসব সমালোচনার কড়া জবাবও দিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে কণিষ্কা লিখেছিলেন, 'আমার নিজেকে বিয়ে করার সিদ্ধান্তে অনেকেই চোখ কপালে তুলছেন আমি জানি। কিন্তু আমি ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী। আমার মনে হয়, শুধুমাত্র সঙ্গমের জন্য বিয়ে হয় না। ভালোবাসার জন্য বিয়ের মতো সুন্দর সম্পর্ক তৈরি হয়। কিন্তু এই বিষয়গুলো থেকে আমার বিশ্বাস চলে গিয়েছে। তাই আমি একাই বাঁচতে চাই। আমার পোস্ট গুগল ট্রেন্ডে এক নম্বরে পৌঁছে দেওয়ার জন্য ধন্যবাদ। কিন্তু এই লাইমলাইটটা পাওয়া আমার উদ্দেশ্য ছিল না। '

প্রসঙ্গত, 'দিয়া অউর বাতি হাম', 'দো দিল এক জান', 'দেব কা দেব…মহাদেব', 'পবিত্র রিশতা', 'সংকটমোচন মহাবলী হনুমান'-এর মতো একাধিক টেলিভিশন শোতে অভিনয় করেছেন কণিষ্কা সোনি। নিজেকে বিয়ের পর কপালে সিঁদুর ও গলায় মঙ্গলসূত্র পরেই সকলের সামনে নিজেকে মেলে ধরেছিলেন তিনি। আর তা নিয়েই শুরু হয়েছিল চর্চা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.