Pori Moni Birthday: পরীর জীবনের তিন পুরুষ! জন্মদিনে শোনালেন তাঁদের কথা

Pori Moni Birthday: প্রতিবছরই জন্মদিনে বড় পার্টি থ্রো করেন অভিনেত্রী। গত বছর বিমানের ককপিটের আদলে তৈরি হয়েছিল জন্মদিনের মঞ্চ। এবার পায়রার পালকে সাজানো হয়েছে পার্টি। প্রতিবছরই নানা শামসুল হকের সঙ্গে কেক কাটেন পরী। এবছর তাঁর সঙ্গে নানা তো ছিলেনই , সঙ্গে ছিলেন তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজ ও তাঁদের সন্তান শাহীম মহম্মদ রাজ্য। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 26, 2022, 08:35 PM IST
Pori Moni Birthday: পরীর জীবনের তিন পুরুষ! জন্মদিনে শোনালেন তাঁদের কথা

Pori Moni Birthday, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৪ অক্টোবর, একদিকে বাংলাদেশে সিত্রাং-এর প্রভাব, সকাল থেকে বইছে ঝোড়ো হাওয়া, চলছে বৃষ্টি তো অন্যদিকে ঢাকায় বসেছিল চোখ ধাঁধানো জন্মদিনের সেলিব্রেশন। আর হবে নাই বা কেন? পরীর জন্মদিন বলে কথা। সোমবার ছিল বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনির জন্মদিন। ঢাকার এক কনভেনশন হলে আয়োজন করা হয়েছিল তাঁর বার্থ ডে পার্টি। এবছর পরীর জন্মদিনের থিম কালার ছিল সাদা। সকলের জীবনে শান্তি নেমে আসুক, এই কথা মাথায় রেখেই থিম কালার বেছেছেন পরীমনি। রাত সাড়ে ১১টায় পার্টিতে এসে হাজির হন অভিনেত্রী, সঙ্গে তাঁর নানা, স্বামী ও পুত্র।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সাদা গাউনে এদিন সত্যিই তাঁকে লাগছিল এক পরী। প্রতিবছরই জন্মদিনে বড় পার্টি থ্রো করেন অভিনেত্রী। গত বছর বিমানের ককপিটের আদলে তৈরি হয়েছিল জন্মদিনের মঞ্চ। এবার পায়রার পালকে সাজানো হয়েছে পার্টি। প্রতিবছরই নানা শামসুল হকের সঙ্গে কেক কাটেন পরী। এবছর তাঁর সঙ্গে নানা তো ছিলেনই , সঙ্গে ছিলেন তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজ ও তাঁদের সন্তান শাহীম মহম্মদ রাজ্য। মা হওয়ার পর এটিই পরীর প্রথম জন্মদিন। এদিনের জন্মদিনে পরী জানান যে এর পরের বছর থেকে ধুমধাম করে উদযাপন করবেন ছেলের জন্মদিন।

আরও পড়ুন-Jisshu Sengupta, Pushpa 2: পুষ্পা ২-এ ভিলেন যীশু? সত্যিটা ফাঁস করলেন অভিনেতার ম্যানেজার

জন্মদিনের রাতে কেক কাটার পর গানের তালে পা মেলান রাজ ও পরী। অভিনেত্রীর মতে এটা তাঁর পরিপূর্ণ জন্মদিন। জন্মদিন উপলক্ষে মঙ্গলবার একটি ভিডিয়ো পোস্ট করেন পরীমনি। সেই ভিডিয়োতে তিনি তাঁর জীবনের তিন পুরুষ অর্থাৎ তাঁর নানা, স্বামী ও ছেলের কথা বলেন। কীভাবে রাজ তাঁর জীবনে আসেন, তাঁদের প্রেমকাহিনি শেয়ার করেন অভিনেত্রী। পাশাপাশি তাঁর ছেলে রাজ্য আসার সময়কারও নানা কাহিনী শেয়ার করেছেন পরী।

জন্মদিনে সোশাল মিডিয়ায় পরীমনিকে শুভেচ্ছা জানান, স্ত্রীর ছবি পোস্ট করে রাজ লিখেছেন, ‘আমার জীবনে যে আলো নিয়ে এসেছে, সেই নারীকে জন্মদিনের শুভেচ্ছা। আমার প্রিয় যত্নবান ও প্রেমময় বউ, তুমি সেই মানুষ যাকে আমি বিশ্বাস করতে পারি; এবং আমি খুবই ভাগ্যবান যে তোমাকে আমার পাশে পেয়েছি। উপভোগ করো বিশেষ দিন, যা তুমি প্রাপ্য।’ তার উত্তরে পরী লেখেন, ‘আমার ঝড় বৃষ্টির সাথী, আমি তোমাকে অনেক ভালোবাসি।’ 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.