Jisshu Sengupta, Pushpa 2: পুষ্পা ২-এ ভিলেন যীশু? সত্যিটা ফাঁস করলেন অভিনেতার ম্যানেজার

Jisshu Sengupta, Pushpa 2: গুঞ্জন শোনা যায়, 'পুষ্পা : দ্য রুল’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন  যীশু সেনগুপ্ত! যে চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসলে গিয়েছিল দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতির কাছে। তবে বিজয় সেই প্রস্তাব ফিরিয়ে দেন। কারণ তিনি নাকি নভেম্বর মাস থেকে তাঁর নিজের একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকবেন।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 26, 2022, 07:35 PM IST
Jisshu Sengupta, Pushpa 2: পুষ্পা ২-এ ভিলেন যীশু? সত্যিটা ফাঁস করলেন অভিনেতার ম্যানেজার

Jisshu Sengupta, Pushpa 2, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বলিউড থেকে দক্ষিণী ছবি, সর্বত্রই চুটিয়ে কাজ করছেন যীশু সেনগুপ্ত। একের পর এক ছবির খবর সামনে আসছে। এরইমাঝে সম্প্রতি শোনা যায় যে, অল্লু অর্জুনের জনপ্রিয় ছবি ‘পুষ্পা ২’-এ খলনায়ক হতে চলেছেন যীশু সেনগুপ্ত। 'পুষ্পা দ্য রাইজ'-এ অভিনয়ের প্রস্তাব এসেছিল। তবে সেসময় কোভিড পরিস্থিতির কারণেই দক্ষিণের সেই সুপারহিট ছবিতে অভিনয় করে ওঠা হয়নি যীশু সেনগুপ্তের। অল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করার ইচ্ছা পূরণ হয়নি। এক সাক্ষাৎকারে যীশু নিজেই জানিয়েছিলেন পুষ্পা দ্য রাইজ ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয়ের প্রস্তাব এসেছিল তাঁর কাছে। ফহাদ ফাসিল অভিনীত চরিত্রটি আসলে তাঁরই করার কথা ছিল। তাহলে কী ছবির পরবর্তী কিস্তিতে দেখা যাবে তাঁকে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

জোর গুঞ্জন শোনা যায়, 'পুষ্পা : দ্য রুল’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন  যীশু সেনগুপ্ত! যে চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসলে গিয়েছিল দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতির কাছে। তবে বিজয় সেই প্রস্তাব ফিরিয়ে দেন। কারণ তিনি নাকি নভেম্বর মাস থেকে তাঁর নিজের একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকবেন। তাই পুষ্পা : দ্যা রুলের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বিজয় সেতুপতি। বিজয়ের সেই ছবির চিত্রনাট্যকার, পরিচালকও নাকি আবার সুকুমার। বিজয় সেতুপতি 'পুষ্পা : দ্যা রুল' -এর প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় সেই চরিত্র যীশু অভিনয় করতে পারেন বলে শোনা যায়। এবার এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেতার ম্যানেজার।

আরও পড়ুন-UK PM Rishi Sunak: আলিশা চিনয়ের পোস্টে রাম-সীতার বেশে ঋষি-অক্ষতা! কী বলছে নেটপাড়া?

অভিনেতার ম্যানেজার জানান যে এই গুঞ্জন একেবারেই সত্যি নয়। পুষ্পার সিক্যুয়েলে দেখা যাবে না তাঁকে। তার মতে, ‘যীশুকে নিয়ে যে কথা শোনা যাচ্ছে যে পুষ্পা ২-এ খলনায়ক হচ্ছেন তিনি, সেটা নেহাতই গুজব। উনি পুষ্পা ২-র সঙ্গে কোনওভাবেই যুক্ত নয়।’ এই খবরে যে মন ভাঙবে যীশু ফ্যানেদের তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন- Diwali 2022: পোশাকে রংমিলান্তি! পরিবারের সঙ্গে আমেরিকায় দিওয়ালি সেলিব্রেশন প্রিয়াঙ্কার

পুষ্পা-২ তেও ১-এর ধারাবাহিকতা বজায় রেখে উপস্থিত থাকছেন অল্লু অর্জুন, রশ্মিকা মন্দনা, ফাহাদ ফাসিল। এই ছবির পরিচালক, ও চিত্রনাট্যকার ও সুকুমার। ২০২১-এ সুকুমা পরিচালিত পুষ্পা ১ ব্লকবাস্টার হিট। ছবিটি দক্ষিণের বিভিন্ন ভাষার পাশপাশি হিন্দিতেও ডাবিং-এও মুক্তি পায়। শুধুমাত্র হিন্দি ডাবিং ছবিটিই ১০০ কোটির ব্যবসা করে। পুষ্পা ১-এর সাফল্যের পর অনুরাগীরাও পুষ্পা ২-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন। এবছরই ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। ফিল্ম বিশেষজ্ঞরা মনে করছেন পুষ্পা ২ শাহরুখের পাঠান, টাইগার -থ্রিকেও ছাপিয়ে যেতে পারে। প্রসঙ্গত, ২০১৯-এ দক্ষিণী ছবিতেই ডেবিউ করে ফেলেছিলেন যীশু। NTR-এর বায়োপিকে দেখা গিয়েছিল তাঁকে। পরে দক্ষিণী পরিচালক বিজয়ের পরিচালনায় থালাইভিতেও অভিনয় করেন যীশু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.