ইদ-এ মুক্তি পাচ্ছে সলমনের 'রাধে'

 'দাবাং থ্রি'ও ইদে মুক্তি পাচ্ছে না।

Updated By: Sep 25, 2019, 03:48 PM IST
ইদ-এ মুক্তি পাচ্ছে সলমনের 'রাধে'

নিজস্ব প্রতিবেদন: সলমন খান, সঞ্জললীলা বনশালির 'ইনশাল্লাহ' অভিনয় করছেন না। একথা শোনার পর থেকেই মন ভেঙেছে সলমন খানের ভক্তদের মন ভেঙেছে। তাই আপাতত 'দাবাং থ্রি'র মুক্তির অপেক্ষায় রয়েছেন সলমনের অনুগামীরা। সকলেই আশা ছিল 'ইদ'এ মুক্তি পাবে সলমনের 'দাবাং থ্রি'। তবে সে আশাতেও জল ঢেলেছেন সল্লু। 'দাবাং থ্রি'ও ইদে মুক্তি পাচ্ছে না।

তবে বেশকিছুদিন আগে সলমন নিজেই জানিয়েছিলেন, ''ইদ-এ ইনশাল্লাহ মুক্তি না পেলেও সকলের জন্য অন্য একটি চমক রয়েছে।'' আর সলমন অবশ্য ভক্তদের নিরাশ করছেন না। 'বলিউড হাঙ্গামা'র প্রতিবেদন অনুসারে '' রাধে হল সলমনের দাবাং থ্রির পরবর্তী ছবি, যেটা কিনা ২০২০-র ইদে মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন-'গুমনামী' মুক্তিতে আর বাধা নেই, ছবি নিয়ে ক্লিনচিট দিল কলকাতা হাইকোর্ট

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

#iifa2019

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

জানা যাচ্ছে, একটি কোরিয়ান সিনেমার অবলম্বনেই তৈরি হতে চলেছে সলমনের আগামী ছবি 'রাধে'। জানা যাচ্ছে 'দাবাং থ্রি'র মুক্তির আগেই 'রাধে'র শ্যুটিং শুরু করে দেবেন সলমন খান। 'দাবাং থ্রি'র মতোই 'রাধে'র পরিচালনাও করবেন প্রভু দেবা। যেটি কিনা মুক্তি পাচ্ছে আগামী ২০ ডিসেম্বর।

প্রসঙ্গত, এর আগে 'তেরে নাম' ওয়ান্টেড ছবিতেও সলমনের চরিত্রের নাম ছিল 'রাধে'। তাই সলমন ভক্তদের প্রশ্ন, এবার কি তবে তৃতীয়বারের জন্য 'রাধে'র ভূমিকায় অবতীর্ণ হবেন সলমন। 

আরও পড়ুন-আপনার স্মার্ট ফোনেও কি একাধিক অ্যাপ রয়েছে? তাহলে সাবধান, দেখুন কী ভয়ঙ্কর তথ্যা দিলেন অভিনেতা পরমব্রত

.