আপনার স্মার্ট ফোনেও কি একাধিক অ্যাপ রয়েছে? তাহলে সাবধান: পরমব্রত

বিপদে পড়তে পারেন আপনিও। একথা আমি বলছি না, বলছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

Updated By: Sep 25, 2019, 01:38 PM IST
আপনার স্মার্ট ফোনেও কি একাধিক অ্যাপ রয়েছে? তাহলে সাবধান: পরমব্রত

নিজস্ব প্রতিবেদন: আপনিও কি আপনার স্মার্ট ফোনে অসংখ্য অ্যাপ ডাউনলোড করেছেন? তাহলে সাবধান। ফোনের স্ক্রিনে ভরে থাকা এই সমস্ত অ্যাপগুলো থেকেই কিন্তু বিপদে পড়তে পারেন আপনিও। একথা আমি বলছি না, বলছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

জানেন কীভাবে?

পরমব্রত চট্টোপাধ্যায় সকলকে সাবধান করে দিয়ে বলছেন, '' এই অ্যাপগুলো ইনস্টল করার সময়ই হয়ত আপনি কিছু না জেনে, না ভেবেই, আপনার ফোনের ক্যামেরা, কনট্যাক্টস, লোকশন সবকিছু পর্যন্ত পৌঁছনোর অনুমতি আপনি নিজেই দিয়ে দিচ্ছেন। তবে আপনি কি এটা জানেন, এগুলোর জন্যই আপনি সাইবার ক্রাইমের শিকার হতে পারেন। এই তথ্যগুলি ব্যবহার করেই অনেকেই আপনার গোপন দুনিয়ায় ঢুকে পড়তে পারেন। তাই সতর্ক থাকুন, এগুলো থেকে নিজেকে দূরে রাখুন।'' নিজেই শুনে নিন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় কী বলছেন...

পুজোতে সাইবার ক্রাইম নিয়েই মানুষকে পাঠ পড়াতে আসছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ছবি 'পাসওয়ার্ড'। যেখানে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দেব-রুক্মিণী, পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলিকে। ছবিরই প্রচারে এবং মানুষকে এধরনের অজানা অচেনা বিপদ থেকে সাবধান করতেই এই বিশেষ ভিডিয়ো শ্যুট করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, যা পোস্ট করেছেন ছবির প্রযোজক দেব নিজেই। 

আরও পড়ুন-ব্যস্ততার মাঝেই নিজেকে সময় দিন, ভক্তদের শরীরচর্চার পাঠ শেখালেন মালাইকা