রজনিকান্তকেও পিছনে ফেলে দিলেন ‘বাহুবলী’ প্রভাস!

থামার কোনও লক্ষণই নেই। বরং আরও বেশি গতিতে এগোচ্ছে বাহুবলী ২ –এর সাফল্য। ছবির নায়ক বাহুবলী রূপে প্রভাস এখন জনপ্রিয়তার শীর্ষে। দেশের সমস্ত মানুষের কাছে অন্যতম আকর্ষণীয় চরিত্র তিনি। যাঁর কথা লোকের মুখে মুখে ঘুরছে। শোনা গিয়েছিল, বাহুবলী করার জন্য অর্থাভাবকেও সহ্য করেছেন প্রভাস । অর্থাত্‌, একটা সাফল্য পাওয়ার জন্য তিনি হাজারটা কষ্ট করতেও রাজী। আর তার ফলস্বরূপ বাহুবলী ২ আজ বিপুল পরিমানে সাফল্য পেয়েছে। তবে এখানেই তাঁর পাওয়া শেষ হয়ে গেল না। তিনি এমন এক সম্মান পেলেন, যা দক্ষিণের কোনও অভিনেতা পাননি। এমনকী রজনিকান্তও নন।

Updated By: May 15, 2017, 03:37 PM IST
রজনিকান্তকেও পিছনে ফেলে দিলেন ‘বাহুবলী’ প্রভাস!

ওয়েব ডেস্ক: থামার কোনও লক্ষণই নেই। বরং আরও বেশি গতিতে এগোচ্ছে বাহুবলী ২ –এর সাফল্য। ছবির নায়ক বাহুবলী রূপে প্রভাস এখন জনপ্রিয়তার শীর্ষে। দেশের সমস্ত মানুষের কাছে অন্যতম আকর্ষণীয় চরিত্র তিনি। যাঁর কথা লোকের মুখে মুখে ঘুরছে। শোনা গিয়েছিল, বাহুবলী করার জন্য অর্থাভাবকেও সহ্য করেছেন প্রভাস । অর্থাত্‌, একটা সাফল্য পাওয়ার জন্য তিনি হাজারটা কষ্ট করতেও রাজী। আর তার ফলস্বরূপ বাহুবলী ২ আজ বিপুল পরিমানে সাফল্য পেয়েছে। তবে এখানেই তাঁর পাওয়া শেষ হয়ে গেল না। তিনি এমন এক সম্মান পেলেন, যা দক্ষিণের কোনও অভিনেতা পাননি। এমনকী রজনিকান্তও নন।

অমরেন্দ্র বাহুবলী । এবার প্রভাসের মোমের মূর্তি তৈরি হয়ে গেল ব্যাংককের মাদাম তুসোর মিউজিয়ামে। এর আগে কোনও দক্ষিণী অভিনেতার মুকুটে এমন পালক ওঠেনি। রজনিকান্ত , কমল হাসান কেউ নন, প্রভাসই প্রথম দক্ষিণী অভিনেতা , যাঁর মোমের মূর্তি মাদাম তুসোর মিউজিয়ামে তৈরি হল।

জানেন ১৬ দিনে বিশ্বব্যাপী কত কোটি টাকার ব্যবসা করল ‘বাহুবলী ২’?

.