Pori Moni: শরিফুলকে বিয়ে করলেন পরীমণি! ছাদনাতলায় চোখে জল নায়িকার

পঞ্চমবার বিয়ে সারলেন অন্তঃসত্ত্বা নায়িকা. 

Updated By: Jan 24, 2022, 09:16 AM IST
Pori Moni: শরিফুলকে বিয়ে করলেন পরীমণি! ছাদনাতলায় চোখে জল নায়িকার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: বিতর্ক এবং পরীমণি একে অপরের দোসর. কখনও যৌন হেনস্থা, কখনও মাদক মামলা, তো কখনও একাধিক বিয়ে বা প্রেম সম্পর্ক। বারবার শিরোনামে জায়গা করে নিয়েছে পরীমণির ব্যক্তিগত জীবন. কিছুদিন আগেই জানা গিয়েছে পরিমনী সন্তানসম্ভবা। ২০২১ সালের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন নায়িকা।

 শনিবার প্রকাশ্যে এল অন্য ছবি, আনুষ্ঠানিক ভাবে বিয়ে করলেন তিনি। পাত্র বাংলাদেশেরই নায়ক শরিফুল রাজ। গায়ে হলুদের কিছু ছবি আগেই দেখা গিয়েছিল পরীমণির ফেসবুকে। এ বার বিয়ের অনুষ্ঠানের কয়েকটি ছবিও সামনে এসেছে।

আরও পড়ুন, Viral Video: প্রজাতন্ত্র দিবস উপলক্ষে নৌসেনার প্যারেড রিহার্সালে আর.ডি.বর্মনের গান, ভাইরাল ভিডিও

একদম ঘরোয়া আয়োজনে চারহাত এক বল রাজ-পরীর। দুই পরিবারের সদস্যরা ছাড়াও এই বিয়েতে উপস্থিত ছিলেন ঢালিউডের তিন নামী প্রযোজক গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। শুক্রবার রাতে অনুষ্ঠিত হয় শরিফুল রাজ ও পরীমণির গায়ে হলুদ। শনিবার  সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

বিয়ের শেষে চোখের জল ধরে রাখতে পারলেন না নায়িকা। ছাদনাতলাতেই কেঁদে ফেললেন তিনি. শরিফুল রাজের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রথম আঁচ পাওয়া যায় গুনিন সিনেমার শুটিং চলাকালে পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাসে, যেখানে রাজের সঙ্গে একটি ছবি শেয়ার করে হ্যাশট্যাগে পরী লিখেছিলেন, ‘রাজপরী’।

দীর্ঘ কেরিয়ারে একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পরীমনি। এর আগে বিয়ের খবরও শোনা গিয়েছে অভিনেত্রীর। তবে এটি রাজের প্রথম বিয়ে। অভিনয় দুনিয়ায় আসবার আগেই দূর সম্পর্কের দাদা সমাইল হোসেনকে বিয়ে করেছিলেন। দু বছর পর ফেরদৌস কবীর সৌরভ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় পরীমণিরর।

এরপর ২০২০র ১৪ এপ্রিল সাংবাদিক তামিম হাসানের সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী। তবে সম্পর্ক টেকেনি। অনেকেই বলেন তামিম-পরীমনির বিয়েটা হয়ে গিয়েছিল। এরপর ২০২১-এ সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে খুবই অল্প দিনের পরিচয়ে বিয়ে করেন নায়িকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.