Priyanka Chopra: হিন্দি গানে মজে প্রিয়াঙ্কা-নিকের মেয়ে, ভাইরাল ভিডিয়ো

Priyanka Chopra: দীর্ঘদিন হলিউডে কাজ করে ও বিদেশে থেকেও নিজের সংস্কৃতি ভোলেননি। হোলি থেকে শুরু করে নবরাত্রি ভারতীয় সমস্ত উৎসবই সেলিব্রেট করেন প্রিয়াঙ্কা। সেরকমভাবেই তিনি তৈরি করছেন তাঁর মেয়েকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে ছোট্ট মালতী মেরি, পরনে তার গোলাপি রঙের ফ্রক, মাথায় তার সঙ্গে ম্যাচিং একটি হেয়ার ব্যান্ড। পিছন থেকেই দেখা যাচ্ছে মালতী মেরিকে। 

Updated By: Aug 28, 2022, 01:54 PM IST
Priyanka Chopra: হিন্দি গানে মজে প্রিয়াঙ্কা-নিকের মেয়ে, ভাইরাল ভিডিয়ো

Priyanka Chopra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রিয়াঙ্কা চোপড়ার মতোই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তাঁর মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। মাঝে মাঝেই তার নানা ছবি শেয়ার করেন মা প্রিয়াঙ্কা। তবে এখনও অবধি মেয়ের মুখ প্রকাশ্যে আনেন নায়িকা। সম্প্রতি সামনে এসেছে মালতী মেরির একটি মিষ্টি ভিডিয়ো, যেখানে বলিউডের অন্যতম জনপ্রিয় গান সসুরাল গেন্ডা ফুলে মজেছে প্রিয়াঙ্কা ও তাঁর মেয়ে। মা মেয়ে দুজনে মিলে একান্তে সময় কাটানোর সেই ভিডিয়োই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছোটবেলা থেকেই মেয়েকে হিন্দি গান শোনাচ্ছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: Subhashree Ganguly: ‘মেয়েদের স্বাধীন হওয়া মানেই কি পুরুষের মতো হওয়া?’, প্রশ্ন শুভশ্রীর

দীর্ঘদিন হলিউডে কাজ করে ও বিদেশে থেকেও নিজের সংস্কৃতি ভোলেননি। হোলি থেকে শুরু করে নবরাত্রি ভারতীয় সমস্ত উৎসবই সেলিব্রেট করেন প্রিয়াঙ্কা। সেরকমভাবেই তিনি তৈরি করছেন তাঁর মেয়েকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে ছোট্ট মালতী মেরি, পরনে তার গোলাপি রঙের ফ্রক, মাথায় তার সঙ্গে ম্যাচিং একটি হেয়ার ব্যান্ড। পিছন থেকেই দেখা যাচ্ছে মালতী মেরিকে। মায়ের সঙ্গে হিন্দি গানে তাল মেলাচ্ছে একরত্তি। সেই ভিডিয়োতেই মজে নেটপাড়া। মালতীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভালোবাসা জানিয়েছে তাঁর মায়ের বলিউডের বন্ধু ফারহান আখতার, দিয়া মির্জা, টেনিস তারকা সানিয়া মির্জা সহ আরও অনেকে। ১২ ঘণ্টায় এই ভিডিয়ো দেখেছেন ৭ লক্ষেরও বেশি নেটিজেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

বলার অপেক্ষা রাখে না যে এই মুহূর্তে নেটপাড়ার অন্যতম মিষ্টি ভিডিয়ো এটি। প্রিয়াঙ্কার ফ্যানেরা অপেক্ষায় রয়েছে মালতী মেরির মুখ দেখার জন্য। তবে এখনও তা প্রকাশ্যে আনেননি প্রিয়াঙ্কা ও নিক জোনাস। তবে একরত্তির ভিডিয়ো দেখে বোঝাই যাচ্ছে যে মেয়েকে ভারতীয় সংস্কৃতির পাঠ দেওয়া শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.