অসুস্থ হয়ে পড়লেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া নাকি অসুস্থ? ভাইরাল ফিভারে আক্রান্ত তিনি। অসুস্থ হয়ে দেশের বাইরেই নাকি রয়েছেন পিগি। তবে শরীর খারাপ হওয়ার পর পরই সমস্ত কাজ একপাশে সরিয়ে রেখে মায়ের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। যতদিন না পর্যন্ত সুস্থ হচ্ছেন, ততদিন প্রিয়াঙ্কা বাড়িতেই থাকবেন বলে জানা যাচ্ছে।

Updated By: Mar 21, 2018, 07:09 PM IST
অসুস্থ হয়ে পড়লেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা চোপড়া নাকি অসুস্থ? ভাইরাল ফিভারে আক্রান্ত তিনি। অসুস্থ হয়ে দেশের বাইরেই রয়েছেন পিগি। তবে শরীর খারাপ হওয়ার পর পরই সমস্ত কাজ একপাশে সরিয়ে রেখে মায়ের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। যতদিন না পর্যন্ত সুস্থ হচ্ছেন, ততদিন প্রিয়াঙ্কা বাড়িতেই থাকবেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : স্বামীকে পাঠাতে গিয়েই ভাইরাল রাধিকার নগ্ন সেলফি!

‘কোয়ান্টিকো’-র শুটিং বন্ধ রেখে আপাতত মায়ের সঙ্গেই সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। মায়ের সঙ্গে সময় কাটানোর সেই ছবি ইতিমধ্যেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। বলিউড অভিনেত্রীর অসুস্থতার খবর জানার পর থেকেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাঁর ভক্তরা। তবে আপাতত ভাল আছেন বলেও ভক্তদের আশ্বস্ত করেছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : প্রিয়াকে না-পসন্দ, দক্ষিণী কন্যার 'ম্যাজিক' শেষ?

এদিকে হলিউড যাত্রা শেষ করে এবার বলিউডে ফেরার তোড়জোড় শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, সলমন খানের ‘ভরত’-এ নাকি দেখা যাবে তাঁকে। মুঝসে শাদি কারোগি সহ বেশ কয়েকটি সিনেমার পর, প্রায় ১০ বছর পর সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে।

.