ফটোশ্যুটে 'বোল্ড' Priyanka, ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল

প্রিয়াঙ্কা চোপড়া নিজের সোশ্য়াল হ্যান্ডেলে একের পর এক ছবি শেয়ার করেন 

Updated By: Feb 4, 2021, 06:29 PM IST
ফটোশ্যুটে 'বোল্ড' Priyanka, ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল
নয়া ফটোশ্যুটে প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন: ​বোল্ড অবতারে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে বোল্ড অবতারে ধরা দেন প্রিয়াঙ্কা। কালো রঙের টু-পিসে প্রিয়াঙ্কা যখন ফটোশ্যুট করেন, তাঁর সেই ছবি ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। প্রিয়াঙ্কার বোল্ড ফটোশ্যুট দেখে তাঁর অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দেন।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন। যেখানে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) জানান, নিক জোনাসের সঙ্গে তিনি যখন গাঁটছড়া বাঁধেন, সেই সময় তাঁদের মধ্যে একটি অলিখিত চুক্তি হয়। ওই চুক্তি অনুযায়ী স্থির হয়, কাজের জন্য নিক, প্রিয়াঙ্কা দুজনেই ব্যস্ত থাকবেন। হাজার ব্যস্ততার মাঝেও তাঁরা একে অপরের সঙ্গে দেখা করবেন প্রত্যেক মাসে। পৃথিবীর যে প্রান্তেই তাঁরা থাকুন না কেন, মাসে একবার একে অপরের কাছে আসবেন এবং সময় কাটাবেন বলে স্থির করেন। সেই অনুযায়ী, হাজার ব্যস্ততা সত্ত্বেও, প্রত্যেক মাসে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া নিজেদের মতো করে সময় কাটান। প্রিয়াঙ্কার ওই বক্তব্য প্রকাশ্য়ে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন :  Farmers' Protest : 'মা' তুলে কটাক্ষ, তাপসীর বিরুদ্ধে আক্রমণাত্মক Kangana

২০১৮ সালের ১ ডিসেম্বর নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে 'নিকিয়াঙ্কার' বিয়ের আসর। নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠান পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই হয়। রাজস্থানের উমেদ ভবনে বিয়ের পর দিল্লি এবং মুম্বইতে বসে নিক, প্রিয়াঙ্কার রিসেপশন। প্রথমে দিল্লি এবং মুম্বইতে পরপর ২বার বসে রিসেপশনের আসর। প্রিয়াঙ্কা, নিকের দিল্লির রিসেপশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাজিরা নজর কাড়ে প্রত্যেকের। যা নিয়ে এক সময় পেজ থ্রির পাতা সরগরম হয়ে ওঠে।

আরও পড়ুন :  Farmers' Protest : কৃষকরা নন, গন্ডগোল পাকাচ্ছে 'জঙ্গিরা', ফুঁসলেন Kangana

নিকের সঙ্গে বিয়ের পর প্রথমে 'দ্য স্কাই ইস পিঙ্ক' এবং পরে 'হোয়াইট টাইগারে' অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়া। হোয়াইট টাইগারে রাজকুমার রাও এবং আদর্শ গৌরবের সঙ্গে প্রিয়াঙ্কা যেভাবে দাপিয়ে অভিনয় করেন, তার জেরে বলিউড অভিনেত্রী অস্কার পেতে পারেন বলে মত প্রকাশ করেন  নিক জোনাস। এমনকী, জোনাস পরিবারে প্রিয়াঙ্কাই হয়ত প্রথম সদস্য, যিনি অস্কার পেতে পারেন বলেও মন্তব্য করতে শোনা যায় নিককে।

.