Priyanka Chopra : অপেক্ষার অবসান, ভারতে আসছে প্রিয়াঙ্কার Anomaly

রেস্তোরাঁ, রান্নাঘরের নিত্য প্রয়োজনীয় জিনিসের পর চুলের পরিচর্যার জন্য নতুন ব্র্যান্ড এনেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নাম রেখেছেন 'অ্যানম্যালি'। গতবছরই শুরুর দিকে নিজের এই হেয়ারকেয়ার ব্র্যান্ডের উদ্বোধন করেছিলেন দেশি গার্ল। তবে এতদিন এটা সীমাবদ্ধ ছিল আমেরিকান বাজারে। এবার এদেশেও মিলবে প্রিয়াঙ্কার হেয়ারকেয়ার ব্র্যান্ড 'অ্যানম্যালি'র নানান সামগ্রী। আগামী ২৬ অগস্ট থেকে পাওয়া যাবে 'অ্যানম্যালি'র নানান সামগ্রী। আর একথা প্রিয়াঙ্কা নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঘোষণা করেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 18, 2022, 02:15 PM IST
Priyanka Chopra : অপেক্ষার অবসান, ভারতে আসছে প্রিয়াঙ্কার Anomaly

Priyanka Chopra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেস্তোরাঁ, রান্নাঘরের নিত্য প্রয়োজনীয় জিনিসের পর চুলের পরিচর্যার জন্য নতুন ব্র্যান্ড এনেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নাম রেখেছেন 'অ্যানম্যালি'। গতবছরই শুরুর দিকে নিজের এই হেয়ারকেয়ার ব্র্যান্ডের উদ্বোধন করেছিলেন দেশি গার্ল। তবে এতদিন এটা সীমাবদ্ধ ছিল আমেরিকান বাজারে। এবার এদেশেও মিলবে প্রিয়াঙ্কার হেয়ারকেয়ার ব্র্যান্ড 'অ্যানম্যালি'র নানান সামগ্রী। আগামী ২৬ অগস্ট থেকে পাওয়া যাবে 'অ্যানম্যালি'র নানান সামগ্রী। আর একথা প্রিয়াঙ্কা নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঘোষণা করেন। 

প্রিয়াঙ্কা জানিয়েছেন, তাঁর হেয়ারকেয়ার ব্র্যান্ড 'অ্যানম্যালি'র সমস্ত সামগ্রী সম্পূর্ণ প্রাকৃতিক উপায়ে তৈরি, সমস্তরকম ক্ষতিকর রাসায়নিক পদার্থ যেমন সালফেট, প্যারাবিন, সিলিকন বর্জিত। শ্যাম্পুর, কন্ডিশনার, তেল সহ নানান সামগ্রীর বোতলগুলিও প্লাস্টিক বর্জিত, পুনরায় ব্যবহারের উপযুক্ত। অভিনেত্রীর কথায়, বহু বছরের পুরনো ভারতীয়দের প্রাকৃতিক উপায়ে চুল পরিচর্যার কথা মাথায় রেখেই এই 'অ্যানাম্যালি' নানান সামগ্রী তৈরি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর হেয়ার কেয়ার ব্র্যান্ডের সমস্ত সামগ্রীও সমস্ত ধরনের চুলে ব্য়বহারে উপযুক্ত, দামও সাধ্যের মধ্যে।

আরও পড়ুন-'তাপসীর থেকে আমারই স্তন বড়!' বিস্ফোরক অনুরাগ কাশ্যপ...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

'অ্যানাম্যালি' সামগ্রী ভারতের বাজারে নিয়ে আসার ঘোষণায় উচ্ছ্বসিত পিগি চপসের অনুরাগীরা।  অনেকেই প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। দু'দিন আগেই নতুন কিছু ঘোষণার কথা জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বলেছিলেন তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখতে। সেই মতোই অ্যানাম্যালির ভারতে আসার কথা জানালেন অভিনেত্রী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

অভিনয়ের পাশাপাশি উদ্যোগপতি হিসাবেও নিজেকে ধীরে ধীরে প্রতিষ্ঠিত করছেন প্রিয়াঙ্কা চোপড়া। হেয়ারকেয়ার ব্র্যান্ড 'অ্যানম্যালি' ছাড়াও মার্কিন মুলুকে বসে সেদেশের নাগরিকদের ভারতীয় খাবারের সঙ্গে পরিচয় ঘটাতে প্রিয়াঙ্কা চোপড়া গত বছরই রেস্তোরাঁ 'সোনা' খুলেছিলেন। পরে মণীশ গোয়েলের সহযোগিতায় খুলে ফেলেছেন 'সোনা হোম'। যেখানে বিভিন্ন রকম ঘর থেকে খাবার টেবিল সাজানোর সামগ্রী পাওয়া যাচ্ছে। 

প্রসঙ্গত খুব শীঘ্রই ফারহান আখতারের পরিচালনায় 'জি লে জারা' ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। যেটি ২০২৩-এ মুক্তি পাওয়ার কথায়। এছাড়াও ব্যারি লেভিনসনের পরিচালনায় 'শিলা', এবং কল্পনা চাওলার বায়োপিকেও দেখা যাবে অভিনেত্রীকে। এছাড়াও ওয়েবসিরিজ 'সিটাডেল'-এর শ্যুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। যেটি আমাজন প্রাইমে দেখা যাওয়ার কথা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.