ক্যালিফোর্নিয়ার ম্যামথ লেকে খ্রিস্টমাসের নতুন ভিডিও পোস্ট প্রিয়াঙ্কার

'খ্রিস্টমাস' বলতেই আমরা শুধুই সেলিব্রেশন, উপহার, পরিবারের সঙ্গে সময় কাটানো কিংবা পার্টি করা, এগুলোর কথাই ভেবে নি। আর খ্রিস্টমাস সেলিব্রেট করেন না, বলিউড, কিংবা হলিউডে এই রকম তারকা হয়ত খুব কমই রয়েছে। এবছর খ্রিস্টমাস জমিয়ে সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 28, 2019, 04:03 PM IST
ক্যালিফোর্নিয়ার ম্যামথ লেকে খ্রিস্টমাসের নতুন ভিডিও পোস্ট প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিবেদন : 'খ্রিস্টমাস' বলতেই আমরা শুধুই সেলিব্রেশন, উপহার, পরিবারের সঙ্গে সময় কাটানো কিংবা পার্টি করা, এগুলোর কথাই ভেবে নি। আর খ্রিস্টমাস সেলিব্রেট করেন না, বলিউড, কিংবা হলিউডে এই রকম তারকা হয়ত খুব কমই রয়েছে। এবছর খ্রিস্টমাস জমিয়ে সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। 

কিছুদিন আগেি সোশ্যাল মিডিয়ায় খ্রিস্টমাস সেলিব্রেশনের ছবি ও ভিডিয়ো পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক দুজনেই। তবে জনপ্রিয় এই লাভবার্ডের সেলিব্রেশন যেন আর শেষই হচ্ছে না। তুষারপাতের মধ্যে খ্রিস্টমাস সেলিব্রেশনের আরও কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা ও নিক। তুষারপাতের জমিয়ে মজা করতে দেখা গেল তাঁদের। প্রিয়াঙ্কার পোস্টের লোকেশন থেকে জানা যাচ্ছে ক্যালিফোর্নিয়ার ম্যামথে লেকে খ্রিস্টমাস সেলিব্রেট করছেন তাঁরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

বরফের মধ্যে স্নো মোবিল (Snow Mobile) চালাতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এখানেই শেষ নয় প্রিয়াঙ্কা পোস্ট থেকে জানা যাচ্ছে, এবছর ২০১৯-এর খ্রিস্টমাসের সেলিব্রেশনে নিকের পরিবারের পাশাপাশি হাজির ছিলেন প্রিয়াঙ্কা মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়াও।

.