মায়ের সঙ্গে কী করছেন Nick? চর পাঠিয়ে খোঁজ Priyanka-র

নিক এবং মায়ের ছবি তুলতে লোক পাঠিয়ে দেন প্রিয়াঙ্কা চোপড়া 

Updated By: Feb 11, 2021, 10:46 AM IST
মায়ের সঙ্গে কী করছেন Nick? চর পাঠিয়ে খোঁজ Priyanka-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​নিক জোনাসের সঙ্গে পরিচয়ের পর প্রথমে তাঁর সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে। সেই বন্ধুত্ব ক্রমশ গাঢ় হতে শুরু করে নিক, প্রিয়াঙ্কার মধ্যে। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব যখন গাঢ় হতে শুরু করে, তখন থেকে তাঁদের সম্পর্ক নিয়েও বিভিন্ন গুঞ্জন শুরু হয়। প্রিয়াঙ্কাকে (Priyanka Chopra) বিয়ের প্রস্তাব দেওয়ার পর ভারতে আসেন নিক জোনাস। চোপড়া ম্যানসনে ঢোকার পর মধু চোপড়ার সঙ্গে কার্যত বন্ধুত্ব হয়ে যায় মার্কিন পপ তারকার। ওই সময় একদিন প্রিয়াঙ্কাকে না জানিয়েই মধু চোপড়াকে নিয়ে বেরিয়ে পড়েন নিক জোনাস। যে খবর জানার পর চিন্তায় পড়ে যান প্রিয়াঙ্কা চোপড়া।

নিক (Nick Joans) কেন তাঁর মাকে নিয়ে রেস্তোরাঁয় গিয়েছেন, তা নিয়ে মনে প্রশ্ন এলেও প্রকাশ করতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময় নিক এবং তাঁর মায়ের গতিবিধি জানতে টিমের বেশ কয়েকজনকে মুম্বইয়ের রেস্তারাঁয় পাঠিয়ে দেন পিগি। ওই রেস্তোরাঁয় বসে প্রিয়াঙ্কার চোপড়ার মায়ের সঙ্গে কী করছেন নিক জোনাস, তা নিয়ে জানতে পাঠানো হয় কয়েকজনকে। প্রিয়াঙ্কা যাঁদের পাঠান, তাঁদের হাতে বেশ কয়েকটি ছবির পাশপাশি কিছু তথ্যও উঠে আসে।

আরও পড়ুন : 'ওঁরাই তো অন্নদাতা', Farmers' Protest নিয়ে আবেগঘন Sonakshi

জানা যায়, প্রিয়াঙ্কাকে বিয়ে করবেন। সেই প্রস্তাব দিতেই নাকি নিক বিশেষ বান্ধবীর মাকে নিয়ে রেস্তোরাঁয় যান। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর বিয়েতে মধু চোপড়ার যাতে কোনও আপত্তি না থাকে, তার জন্যই ভারতে এসে বান্ধবীর মাকে নিয়ে নিক সোজা রেস্তোরাঁয় চলে যান বলে জানা যায়। সম্প্রতি নিজের বই আনফিনিশ্ড প্রকাশ্যে আনেন প্রিয়াঙ্কা চোপড়া। আনফিনিশ্ড নিয়ে সাক্ষাতকারে হাজির হয়ে পুরনো ঘটনার কথা প্রকাশ করেন অভিনেত্রী।

আরও পড়ুন : 'বুকের গঠন ঠিক করুন', Priyanka-কে পরামর্শ পরিচালকের

সম্প্রতি লন্ডনে যান প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে পরবর্তী প্রজেক্টের জন্যই শ্যুটিং করতে যান প্রিয়াঙ্কা। শ্যুটিং চলাকালীন কোভিডের নয়া স্ট্রেন সেখানে থাবা বসালে, গোটা দেশ জুড়ে ফের লকডাউন ঘোষণা করা হয়। যার জেরে লন্ডনেই আটকে পড়েন অভিনেত্রী। যদিও করোনার নয়া স্ট্রেনের জেরে লন্ডনে আটকে পড়লে, ওই সময় তাঁর সঙ্গে ছিলেন নিক জোনাস এবং মা মধু চোপড়া। এমনকী, লকডাউন ঘোষণা করার পর প্রিয়াঙ্কা কেন মাকে নিয়ে স্থানীয় স্যাঁলোতে যান, তা নিয়েও ব্রিটিশ পুলিসের প্রশ্নের মুখে পড়েন নিক-ঘরণী। যদিও টিম প্রিয়াঙ্কা চোপড়ার তরফে জানানো হয়, শ্যুটিংয়ের প্রয়োজনে প্রযোজনা সংস্থার স্যাঁলোতেই মাকে নিয়ে হাজির হন অভিনেত্রী। তিনি কোনও নিয়ম ভাঙেননি বলে স্পষ্ট জানানো হয় প্রিয়াঙ্কা চোপড়ার টিমের তরফে।

.