হাত থেকে সরালেন ভালবাসার চিহ্ন, প্রিয়াঙ্কা যা করলেন ভাবতেও পারবেন না...

দিল্লি বিমানবন্দরে যা হল, দেখুন

Updated By: Aug 7, 2018, 12:16 PM IST
হাত থেকে সরালেন ভালবাসার চিহ্ন, প্রিয়াঙ্কা যা করলেন ভাবতেও পারবেন না...

নিজস্ব প্রতিবেদন : দেশে ফিরলেন ‘দেশি গার্ল’। ঠিকই ধরেছেন, প্রিয়াঙ্কা চোপড়ার কথাই বলা হচ্ছে। সোমবার দিল্লি বিমানবন্দরে নামতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। কালো শার্টের উপর ডেনিম জিন্স চড়িয়ে প্রিয়াঙ্কা যখন বিমানবন্দরে হাজির হন, তখনই তাঁকে ঘিরে ধরে পাপারাত্জি। কিন্তু, ক্যামেরার সামনে আসার আগে প্রিয়াঙ্কা কি করলেন জানেন?

আরও পড়ুন : বিয়ের আগেই অন্তঃস্বত্তা হয়ে পড়েন বলিউডের এই অভিনেত্রী?

দিল্লি বিমানবন্দরে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে যখন পাপারাত্জি হুলুস্থুল শুরু করে, সেই সময় আচমকাই যেন থেমে যান প্রিয়াঙ্কা। দেখা যায়, হাত থেকে ‘এনগেজমেন্ট রিং’ খুলে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। শুধু তাই নয়, হাতের আংটি খুলে নিয়ে তা জিন্সের পকেটেও ঢুকিয়ে ফেলতে দেখা যায় পিগি-কে। কিন্তু, প্রিয়াঙ্কা যত যাই করুন না কেন, সেই ফুটেজ ধরা পড়ে ক্যামেরার ফ্ল্যাশে। অর্থাত, প্রিয়াঙ্কার আঙুল থেকে আংটি খোলা থেকে শুরু করে তা পকেটে ঢোকানো, সবকিছুই ধরে পড়ে ক্যামেরার ফ্ল্যাশে। আর ওই ভিডিও সামনে আসার পরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

দেখুন সেই ভিডিও...

 

 

সম্প্রতি ৩৬ বছরের জন্মদিনে মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনে বেড়াতে গিয়েই নিকের সঙ্গে আংটি বদল সারেন পিগি। বিষয়টি সংবাদমাধ্যমের সামনে প্রকাশ করতে না চাইলেও, শেষ পর্যন্ত তা প্রকাশ হয়েই যায়। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। শুধু বাগদান পর্বই নয়, শোনা যাচ্ছে চলতি বছরের সেপ্টেম্বরেই নিকের সঙ্গে বিয়েটাও নাকি সেরে ফেলবেন পিগি। নিক জোনাসের ২৬ বছরের জন্মদিনেই প্রিয়াঙ্কা তাঁর ঘরণী হতে চলেছেন বলে খবর।

আরও পড়ুন : রণবীর সিং-কে নিয়ে টানাপোড়েন সইফ-ঘরণী এবং নবাব-কন্যার মধ্যে?

অন্যদিকে নিকের সঙ্গে বিয়ের জন্যই নাকি সলমন খানের ‘ভরত’ থেকে বেরিয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা। পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর বলিউড অভিনেত্রীকে নিয়ে এমন গুঞ্জন শুরু হয়। কিন্তু পরে জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই সলমন খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন। শোনা যায়, টিম ‘ভরত’ নাকি নিজেদের কথা রাখেনি। প্রিয়াঙ্কা চোপড়াকে এই সিনেমার জন্য ১২ কোটি দেওয়ার কথা থাকলেও, তাঁকে ৬.৫ কোটির চেক ধরানো হয়। এরপরই খেপে যান পিগি এবং সরে যান ‘ভরত’ থেকে।

আরও পড়ুন : ঐশ্বর্যকে ফিরিয়ে আনতে 'পাগল' হয়ে যান সলমন?

তবে শুধু সলমন খানের সিনেমাই নয়, পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কোঠেওয়ালি’ থেকেও প্রিয়াঙ্কা নিজেকে সরিয়ে নিয়েছেন বলে খবর। বনশালির সিনেমা থেকে কেন সরে গেলেন পিগি, তা অবশ্য এখনও অজানা।  

.