Priyanka Chopra: 'জন্মের পর ১০০ দিন হাসপাতালে মেয়েকে সামলেছে প্রিয়াঙ্কা', বললেন নিক

এদিকে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার একরত্তি মেয়ের ছবি সামনে আসতেই তাকে নিয়েও চলল ট্রোলিং।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 18, 2022, 08:50 PM IST
Priyanka Chopra: 'জন্মের পর ১০০ দিন হাসপাতালে মেয়েকে সামলেছে প্রিয়াঙ্কা', বললেন নিক

নিজস্ব প্রতিবেদন : ৬ মাস আগেই মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তবে এতদিন নিজের মেয়েকে সকলের আড়ালেই রেখেছিলেন 'দেশি গার্ল'। সম্প্রতি মা মধু চোপড়ার জন্মদিনে মেয়ে মালতী মেরী চোপড়া জোনাসের ছবি সামনে এনেছেন প্রিয়াঙ্কা। এদিকে সোশ্যাল মিডিয়ায় একরত্তি মেয়ের ছবি সামনে আসতেই তাকে নিয়েও চলল ট্রোলিং।  

মা মধু চোপড়ার জন্মদিনে নাতনি ও দিদার সুন্দর একটি মুহূর্ত পোস্ট করে প্রিয়াঙ্কা লেখেন, ''শুভ জন্মদিন মা, তোমার এই হাসি সবসময় আমাকে অনুপ্রেরণা দেয়। তোমার একা একা ইউরোপ ঘুরে বেড়ানোটাই সেরা জন্মদিন কাটানোর উপায় বলে আমি মনে করি। তোমায় ভীষণ ভালোবাসি।'' এদিকে প্রিয়াঙ্কার মেয়ের ছবি দেখেও উঠে এসেছে নানান কুৎসিত মন্তব্য। কেউ লিখেছেন, 'মাথায় তো একটুও চুল নেই'। কেউ আবার নাম নিয়ে কটাক্ষ করেছেন।

আরও পড়ুন-'আজা না রাজা', পাকিস্তানি রেস্তোরাঁর প্রচারে 'গঙ্গুবাই', জোর সমালোচনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

এবছরের শুরুতেই মেয়ের বাবা-মা হওয়ার সুখবর সকলকে জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সারোগেসির মাধ্যমে সন্তানের মা-বাবা হয়েছেন তাঁরা। তবে মালতী মেরীর জন্মের পর তাঁকে প্রায় ১০০ দিন হাসপাতালের NICU-তে রাখতে হয়েছিল। সেসময়টা প্রিয়াঙ্কা ও নিকের কাছে ছিল ভীষণই কঠিন। সম্প্রতি সেবিষয়েও মুখ খোলেন নিক। তাঁর কথায়, জীবনের সবথেকে কঠিন মুহূর্ত শক্ত হাতে সামলেছেন প্রিয়াঙ্কা। নিক জোনাসের কথায়, ''প্রিয়াঙ্কা না থাকলে কী যে হত জানি না। আমি এভাবে সবকিছু সামলাতে পারতাম না। প্রিয়াঙ্কার মতো সঙ্গী পেয়ে আমি ভাগ্যবান''। নিক আরও বলেন, ''মেয়েকে বাড়ি ফিরিয়ে আনতে পেরেছি এটাই অনেক। আমার মনে হয়েছে আমাদের কাছের মানুষদের পাশাপাশি অনুরাগীরাও ওই কঠিন সময়ে আমাদের জন্য রাত জেগেছেন।''

মেয়েকে নিয়ে নিক বলেন, ''প্রতিদিন নতুন কিছু শিখতে হচ্ছে। ওকে নিয়ে এই সফরটা দুর্দান্ত। ওকে বড় হতে দেখে ভীষণ আনন্দ লাগছে। ওকে কতটা ভালোবাসি, তা ভাষায় প্রকাশ করতে পারব না।''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.