ছোট পোশাকে Modi-র পাশে, বিতর্ক নিয়ে মুখ খুললেন Priyanka Chopra

 সেদিন ঠিক ঘটেছিল, সেবিষয়টিই নিজের লেখা বই 'আনফিনিসড' (Unfinished)এ তুলে ধরেছেন প্রিয়াঙ্কা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 11, 2021, 06:43 PM IST
ছোট পোশাকে Modi-র পাশে, বিতর্ক নিয়ে মুখ খুললেন Priyanka Chopra

নিজস্ব প্রতিবেদন : ঘটনাটা ২০১৭-র, প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) তখন বার্লিনে তাঁর হলিউড ছবি 'বেওয়াচ' (Baywatch)-এর প্রমোশনের গিয়েছিলেন। ওই একই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) বার্লিনে গিয়েছিলেন জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেলের সঙ্গে দেখা করতে। সেসময় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয় প্রিয়াঙ্কার। নিজের সোশ্যাল মিডিয়ায় ছোট পোশাকে প্রধানমন্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন দেশি গার্ল। তা নিয়ে চরম ট্রোলের মুখে পড়তে হয় প্রিয়াঙ্কাকে। সেদিন ঠিক ঘটেছিল, সেবিষয়টিই নিজের লেখা বই 'আনফিনিসড' (Unfinished)এ তুলে ধরেছেন প্রিয়াঙ্কা।

নিজের বইতে সেদিনের ঘটনা প্রসঙ্গে ঠিক কী লিখছেন 'পিগি চপস'? প্রিয়াঙ্কা লিখেছেন, ''প্রধানমন্ত্রী আর আমি একই হোটেলে ছিলাম। আমি ওঁর সঙ্গে একবার সাক্ষাৎ-এর জন্য প্রধানমন্ত্রীর দফতরে যোগাযোগ করি। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলছেন, এমন কিছু ছবি তিনি নিজে এবং তাঁর মার্কিন পিআর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি যে পোশাক পরে পরে 'বেওয়াচ' (Baywatch)-এর প্রমোশনে গিয়েছিলেন সেই পোশাকেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রধানমন্ত্রীর সঙ্গে বসে কেন তিনি কেন এমন পোশাক পরবেন যাতে পা দেখা যাবে?  এমন প্রশ্ন তুলেছিলেন অনেকে। আর ট্রোল হওয়ার পরপরই মায়ের সঙ্গে নিজের আরও একটি ছবি পোস্ট করেন দেশি গার্ল। যে ছবিতে প্রিয়াঙাও তাঁর মা মধু চোপড়া দুজনেরই পা দেখা যাচ্ছিল। লিখেছিলেন, "Legs for days.... #itsthegenes with @madhuchopra nights out in #Berlin #beingbaywatch"।

প্রিয়াঙ্কা সে প্রসঙ্গে লিখেছেন, ''রাগের বহিঃপ্রকাশ করে আমি আমার মায়ের সঙ্গে একটা ছবি পোস্ট করেছিলাম। যেখানে আমি মায়ের সঙ্গে রাতের খাবার খেতে গিয়েছিলাম। যেখান মা এবং আমি দুজনেই পা ক্রস করে বসি এবং ছবি তুলি। লিখেছিলেন এটি পরিবারে চলে।'' তবে সকলের সঙ্গে মজা করতে গিয়ে বুঝতে পেরেছিলাম আমি নিজেকে শ্রদ্ধার সঙ্গেই উপস্থাপন করেছি।

 

.