প্রিয়াঙ্কাই এশিয়ার 'সেক্সিয়েস্ট উইমেন'

এশিয়ার 'সেক্সিয়েস্ট উইমেন' হলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই নিয়ে ৫ বার এই শিরোপা জিতলেন বলিউড অভিনেত্রী পিগি চপস। মঙ্গলবার এমন স্বীকৃতির কথা ঘোষণা করা হয় লন্ডনে। আর সেখানেই ভারতের এই অভিনেত্রীকে ‘এশিয়ার সেক্সিয়েস্ট উইমেন’ হিসেবে ঘোষণা করা হয়। এশিয়ার সেক্সিয়েস্ট উইমেন হিসেবে স্বীকৃতি পেয়ে গর্বিত এবং আপ্লুত বলেও দাবি করেছেন প্রিয়াঙ্কা।

Updated By: Dec 7, 2017, 02:34 PM IST
প্রিয়াঙ্কাই এশিয়ার 'সেক্সিয়েস্ট উইমেন'

নিজস্ব প্রতিবেদন : এশিয়ার 'সেক্সিয়েস্ট উইমেন' হলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই নিয়ে ৫ বার এই শিরোপা জিতলেন বলিউড অভিনেত্রী পিগি চপস। মঙ্গলবার এমন স্বীকৃতির কথা ঘোষণা করা হয় লন্ডনে। আর সেখানেই ভারতের এই অভিনেত্রীকে ‘এশিয়ার সেক্সিয়েস্ট উইমেন’ হিসেবে ঘোষণা করা হয়। এশিয়ার সেক্সিয়েস্ট উইমেন হিসেবে স্বীকৃতি পেয়ে গর্বিত এবং আপ্লুত বলেও দাবি করেছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : ক্যামেরার সামনে অভিনেত্রী শিল্পা শিন্দের যৌন হেনস্থা?

মঙ্গলবার যে তালিকা প্রকাশ করা হয়েছে, সেখানে রয়েছেন আরও ৫০ জন। যার মধ্যে দীপিকা পাডুকন রয়েছেন ৩ নম্বরে। প্রসঙ্গত, ২০১৬ সালে এশিয়ার ‘সেক্সিয়েস্ট উইমেন’ হয়েছিলেন দীপিকা। কিন্তু, চলতি বছর দিপ্পি নেমে গিয়েছেন ৩ নম্বরে।

এদিকে, ওই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন টেলি অভিনেত্রী নিয়া শর্মা। চার নম্বরে আলিয়া ভাট, ৫ নম্বরে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান এবং ৬ নম্বরে রয়েছেন আরও এক টেলি অভিনেত্রী দৃষ্টি ধামি। পাশাপাশি ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুর, গওহর খান এবং রুবিনা দিলাইকও রয়েছেন ওই তালিকায়।

.