বিদেশে গিয়ে প্রিয়াঙ্কা যা করলেন, তাতে ঝড় উঠল ইন্টারনেটে

জোর জল্পনা পিগি-কে নিয়ে

Updated: Oct 11, 2018, 02:26 PM IST
বিদেশে গিয়ে প্রিয়াঙ্কা যা করলেন, তাতে ঝড় উঠল ইন্টারনেটে

নিজস্ব প্রতিবেদন : মার্কিন টেলিভিশন তারকা কিম কারদাশিয়ানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন মুলুকের টেলিভিশন ‘সেনসেশন’ কিমের সঙ্গে পিগি যখন তাঁর হাসি মুখের ছবি শেয়ার করেন, তখন যেন ঝড় ওঠে ইন্টারনেটে। কিম কারদাশিয়ান এবং প্রিয়াঙ্কা চোপড়া নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করার পর থেকেই তাঁদের ভক্তরা যেন উচ্ছ্বল হয়ে ওঠেন।

নিউ ইয়র্কের একটি নামি ব্র্যান্ডের ফ্যাশন শপে কিমের সঙ্গে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। আর সেখানেই দুই স্টার যেন একসঙ্গে ক্যামেরার সামনে ঝলসে ওঠেন। প্রিয়াঙ্কাকে দেখে উচ্ছ্বল কিম লেখেন, ‘প্রিয়াঙ্কা খুবই সুন্দর’। প্রসঙ্গত ডিজাইনার গিওরগিও আরমানির পোশাকেই এবার মার্কিন মুলুকে গিয়ে ঝলসে ওঠেন প্রিয়াঙ্কা চোপড়া। দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে সম্প্রতি মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, আগামী বছরই নাকি নিকের সঙ্গে ছাদনাতলায় যাবেন পিগি। যা নিয়ে ইতিমধ্যেই বলিউড এবং হলিউড জুড়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। প্রথমে হওয়াইতে নিক, প্রিয়াঙ্কা বিয়ের পিঁড়িতে বসবেন বলে শোনা যায়। কিন্তু, সম্প্রতি রাজস্থানের মেহরগড় দূর্গতে গিয়ে যেভাবে সেখানকার সবকিছু নিজেরা দেখে আসেন, তাতে মনে করা হচ্ছে মার্কিন স্টারের সঙ্গে পিগি রাজস্থানে বসেই নাকি বিয়ে সারবেন। যদিও এ বিষয়ে মুখ খোলেননি পিগি চপস। কিন্তু এ তো গেল সাতপাকে বাঁধা পড়ার প্রস্তুতির কথা কিন্তু, প্রিয়াঙ্কাকে যখন বিয়ের প্রস্তাব দেন নিক জোনাস, সেই কথা শুনে পিগির বোন পরিনিতি চোপড়ার কি অবস্থা হয়েছিল জানেন?

আরও পড়ুন : বলিউডে যৌন হেনস্থা, চূড়ান্ত সিদ্ধান্ত আমির খানের

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে পরিনিতি চোপড়া বিষয়টি সামনে আনেন। যেখানে দিদি এবং তাঁর জিজুর সম্পর্কের সূত্রপাত নিয়ে খোলসা করেন পরিনিতি। তিনি বলেন, প্রিয়াঙ্কার জন্মদিনে তাঁকে প্রেমের প্রস্তাব দেন নিক। ভোর তিনটের সময় প্রিয়াঙ্কার ফোন পান তিনি। যা শুনে কার্যত চমকে ওঠেন।

আরও পড়ুন : ১০ নম্বর বন্ধুকে বিদায়, এবার ফের নতুন সম্পর্কে জড়ালেন সুস্মিতা সেন?

ওই সময় বিদেশে ছুটি কাটাচ্ছিলেন প্রিয়াঙ্কা, তা জানতেন পরিনিতি। কিন্তু, নিক যেভাবে হঠাত তাঁকে প্রস্তাব দিয়ে আংটি পরিয়ে দেন, তা শুনে অজ্ঞান হয়ে যাচ্ছিলেন বলিউড অভিনেত্রী। নিক যে আচমকা তাঁর দিদির হাতে ‘এনগেজমেন্ট রিং’ পরিয়ে দেবেন, তা কল্পনাও করতে পারেননি বলে জানান পরিনিতি চোপড়া। শুধু তাই নয়, ওই সময় নিক, প্রিয়াঙ্কা একযোগে তাঁকে ভিডিও কল করেন বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া।  

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close