'বুকের গঠন ঠিক করুন', Priyanka-কে পরামর্শ পরিচালকের

নিজেই বলেন প্রিয়াঙ্কা চোপড়া 

Updated By: Feb 9, 2021, 01:21 PM IST
'বুকের গঠন ঠিক করুন', Priyanka-কে পরামর্শ পরিচালকের
প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন: প্লাস্টিক সার্জারি করান। প্লাস্টিক সার্জারি করিয়ে শরীরের গঠন ঠিক করুন। স্তন থেকে থুঁতনি কিংবা শরীরের নিম্নাংশ, অস্ত্রোপচার করিয়ে নিজেকে সুন্দর করে তুলুন। অডিশন দিতে গিয়ে এভাবেই পরিচালকের বিভিন্ন প্রশ্ন এবং অদ্ভূত পরামর্শের মুখোমুখি তাঁকে হতে হয়েছিল বলে জানান প্রিয়াঙ্কা চোপড়া। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সম্প্রতি হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে নিজের আত্মজীবনী 'আনফিনিশড' নিয়ে আলোচনা করতে গিয়ে বিভিন্ন ধরনের অভিজ্ঞতা শেয়ার করেন প্রিয়াঙ্কা। 

অভিনেত্রী বলেন, কেরিয়ারের শুরুতে এক পরিচালক তাঁকে শরীরের গঠন ঠিক করার পরামর্শ দেন। ওই সময় পিগি যাতে প্লাস্টিক সার্জারি করিয়ে নিজের আরও সুন্দর করে তোলেন, সেই কথা জানানো হয় তাঁকে। যার মধ্যে স্তন থেকে মুখের অস্ত্রোপচার, সবকিছু করে নিজেকে নিখুঁত করে তুলুন বলে পরামর্শ দেওয়া হয় প্রিয়াঙ্কাকে (Priyanka Chopra)। প্রসঙ্গত ২০০২ সালে বিশ্ব সুন্দরীর খেতাব জয় করেন প্রিয়াঙ্কা চোপড়া। বিশ্ব সুন্দরী হওয়ার পর বলিউডে নিজের কেরিয়ার তৈরি করবেন বলে স্থির করেন পিগি। ওই সময় এক পরিচালকের কাছে অডিশনের জন্য গেলে, প্লাস্টিক সার্জারি নিয়ে তাঁকে এক অদ্ভূত পরিস্থিতির মধ্যে পড়তে হয় বলে জানান প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন :  তাহসানের 'ম্যাজিকাল' আইরাই সৃজিতের জীবনের 'গান'?

এদিকে সবে সবে 'দ্য হোয়াইট টাইগারের' শ্যুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আদর্শ গৌরব এবং রাজকুমার রাওয়ের (Rajkumar Rao) সঙ্গে স্ক্রিন শেয়ার করেন পিগি। হোয়াইট টাইগারে প্রিয়াঙ্কা যেভাবে দাপিয়ে অভিনয় করেন, তার জন্য তিনি অস্কার পেতে পারেন বলে মন্তব্য করেন নিক জোনাস। হোয়াইট টাইগারের জন্য প্রিয়াঙ্কা অস্কার পেলে, জোনাস পরিবারের জন্য তা অত্যন্ত গর্বের বিষয়। এমনকী, জোনাস পরিবারে প্রিয়াঙ্কাই হয়ত প্রথম সদস্য, যিনি অস্কার পেতে পারেন বলেও স্ত্রীর ভূয়ষী প্রশংসা করেন নিক জোনাস (Nick Jonas)।

আরও পড়ুন : সম্পর্ক টিকিয়ে রাখতে এগিয়ে আসতে হয় দুজনকেই, বললেন Priyanka

বর্তমানে হলিউডের একটি ছবির শ্যুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কোভিডের নয়া স্ট্রেন লন্ডনে লন্ডনে থাবা বসানোর পর সেখানে আটকে পড়েন প্রিয়াঙ্কা। তবে শ্যুটিংয়ের জন্য বাড়ির বাইরে থাকলেও, পিগির সঙ্গে রয়েছেন নিক জোনাস এবং মা মধু চোপড়া।

.