ঢাকার বাড়িতে বসে মেয়েকে নিয়ে শর্টফিল্ম 'The Forgotten One' বানিয়ে ফেললেন মিথিলা

 শর্টফিল্মটির নাম 'The Forgotten One'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 6, 2020, 04:05 PM IST
ঢাকার বাড়িতে বসে মেয়েকে নিয়ে শর্টফিল্ম 'The Forgotten One' বানিয়ে ফেললেন মিথিলা

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের মধ্য়ে ঢাকার বাড়িতেই বন্দি জীবন কাটছে। আর এই সময়টাকে কাজে লাগিয়ে বাড়িতে বসেই নিজের পরিচালনায় একটি শর্টফিল্ম বানিয়ে ফেললেন বাংলাদেশের অভিনেত্রী, গায়িকা তথা সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। শর্টফিল্মটির নাম 'The Forgotten One'।

জানা যাচ্ছে, বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের (সম্পর্ক মিথিলার জামাইবাবু)-এর গল্প অবলম্বনে এই শর্ট ফিল্মটি বানিয়ে ফেলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তথা সৃজিতপত্নী রাফিয়াত রশিদ মিথিলা। যেটির মিউজিক করেছেন মাইমুন। আর মিথিলাকে এই শর্টফিল্মটি বানাতে সাহায্য করেছেন তাঁর দুই বোন মীম রশিদ আর মিশৌরি রশিদ। এই শর্টফিল্মটিতে মিথিলার সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁর মেয়ে আয়রাকে। শর্টফিল্মটি নিজের ইউটিউব চ্যানেলে পোস্টও করেছেন মিথিলা।

আরও পড়ুন-সৃজিত মুখোপাধ্যায়ের লেখা গান এবার ঢাকায় বসে গাইলেন মিথিলা

আরও পড়ুন-'একাত্তর'এর প্রকৃত সত্য তুলে ধরতেই পাক সাংবাদিক আমি: রাফিয়াত রশিদ মিথিলা

করোনা নামক মহামারীর এই সময় গৃহবন্দি মিথিলার বেশিরভাগ সময়ইতাঁর মেয়ে আয়রার সঙ্গেই কাটছে। কখনও মেয়ে আয়রা ও সঙ্গীতশিল্পী ভাইয়ের সঙ্গে মিলে গান রেকর্ত করতে দেখা গিয়েছে মিথিলাকে। কখনও আবার আয়রার ছবি আঁকার সঙ্গী হয়েছেন সৃজিতপত্নী। আবার সবকিছুর মধ্যেও ব্র্যাক ইন্টারন্যাশনালের সঙ্গে যুক্ত সমাজকর্মী হিসাবে বাড়িতে বসেই নিজের দায়িত্ব পালন করে চলেছেন। বিভিন্ন সমাজ সচেতনতামূলক কাজেও ব্রতী হয়েছেন মিথিলা।

প্রসঙ্গত, সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে আনুষ্ঠানিক বিয়ের পর থেকে বহুদিন হল করোনার কারণে পরিচালক স্বামীর থেকে বিচ্ছিন্ন হয়েই জীবন কাটছে মিথিলার। লকডাউনের এই সময়ে সৃজিত মুখোপাধ্যায় যখন রয়েছেন তাঁর কলকাতার বাড়িতে, তখন সৃজিতপত্নী মিথিলা রয়েছেন তাঁর ঢাকার বাড়িতে।

.