Rahul-Rooqma: রুকমার প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাহুল, অকপট স্বীকারক্তি অভিনেতার

সম্প্রতি লালকুঠি ধারাবাহিকে ফের তাঁরা একসঙ্গে ফিরেছেন। ইতিমধ্যই তাঁদের জুটিতে মুগ্ধ দর্শক। তাঁদের জুটির নাম অনভি। 

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: May 31, 2022, 05:13 PM IST
Rahul-Rooqma: রুকমার প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাহুল, অকপট স্বীকারক্তি অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়(Rahul Arunoday Banerjee) ও রুকমা রায়(Rooqma Ray)। এই জুটিকে নিয়ে উন্মাদনার শেষ নেই তাঁদের অনুরাগীদের। দেশের মাটি ধারাবাহিকে প্রথমবার পর্দায় দেখা যায় এই জুটিকে। জনপ্রিয়তায় এই ধারাবাহিকের মুখ্য জুটিকে হার মানিয়ে দিয়েছিলেন তাঁরা। তাঁদের একসঙ্গে দেখতে এতোটাই পছন্দ করত দর্শক যে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পর কার্যত মনখারাপ হয়ে যায় অনুরাগীদের। 

সম্প্রতি লালকুঠি(Laalkuthi) ধারাবাহিকে ফের তাঁরা একসঙ্গে ফিরেছেন। ইতিমধ্যই তাঁদের জুটিতে মুগ্ধ দর্শক। তাঁদের জুটির নাম অনভি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং #AnVi, এই জুটির পর্দার প্রেম গড়িয়েছে বাস্তব জীবনে, তা নিয়ে বেশ কয়েকদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল ইন্ডাস্ট্রির অন্দরে। যদিও তাঁরা স্বীকার করতে চাননি সেই প্রেমে কথা। বারবারই রুকমাকে বন্ধু বলেই সম্বোধন করেন তাঁরা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভালোবাসার কথা স্বীকার করলেন রাহুল। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন রাহুল। সেই ছবিতে রুকমার গালে ঠোঁট ছুইয়েছেন রাহুল এবং সেই চুম্বন মোটেও বন্ধুসুলভ নয়। রাহুলের অভিব্যক্তিতে তা স্পষ্ট, অন্যদিকে রুকমার অভিব্যক্তি দেখে মনে হচ্ছে বিষয়টায় তিনি চমকে গেছেন। ক্যাপশনে রাহুল লিখেছেন,'এই এত্তটা ভালোবাসি'। রাহুলের ভালোবাসার স্বীকারোক্তিতে আনন্দিত ও আপ্লুত তাঁদের অনুরাগীরা। শুভেচ্ছার ঢল নেমেছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন: Ankush-Oindrila: ঐন্দ্রিলা নয়, লন্ডনের ট্রেনে অন্য কারোর সঙ্গে চুম্বনে লিপ্ত অঙ্কুশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.