Ankush-Oindrila: ঐন্দ্রিলা নয়, লন্ডনের ট্রেনে অন্য কারোর সঙ্গে চুম্বনে লিপ্ত অঙ্কুশ

শুটিংয়ের পাশাপাশি চুটিয়ে লন্ডন উপভোগ করছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। শহরের ইতিউতি ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠছে সেই ছবিতে।

Updated By: May 31, 2022, 04:27 PM IST
Ankush-Oindrila: ঐন্দ্রিলা নয়, লন্ডনের ট্রেনে অন্য কারোর সঙ্গে চুম্বনে লিপ্ত অঙ্কুশ

নিজস্ব প্রতিবেদন: লন্ডনে দীর্ঘদিন শুট করছেন অঙ্কুশ হাজরা(Ankush Hazra)। তিনি একা নন, টলিউডের(Tollywood) প্রায় অর্ধেক স্টারই এখন হাজির লন্ডনে(London)। এসকে মুভিজের(Eskay Movies) মোট ৮টি ছবির শুটিং চলছে সেখানে। অঙ্কুষের সঙ্গে বর্তমানে ঐন্দ্রিলাও(Oindrila Sen) রয়েছেন লন্ডনে। একটি ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করছেন তাঁরা। 

শুটিংয়ের পাশাপাশি চুটিয়ে লন্ডন উপভোগ করছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। শহরের ইতিউতি ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠছে সেই ছবিতে। সোমবারই লন্ডন আইয়ের সামনে একটি ছবি পোস্ট করেছিলেন তাঁরা। কিন্তু মঙ্গলবার যে ভিডিও তাঁরা পোস্ট করেছেন সেখানে ধরা পড়েছে অন্য চিত্র। ঐন্দ্রিলা নয় ওম সাহানিকে(Om Sahni) জড়িয়ে ধরে চুম্বনে লিপ্ত হয়েছেন অঙ্কুশ হাজরা। 

তবে সবটাই মজা করে। ইউরোপে ট্রেন জার্নি বললেই যেকোনও সিনেপ্রেমীর মাথায় আসে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের সেই আইকনিক দৃশ্য ও গান। তাই লন্ডনের ট্রেনে উঠে বলিউড প্রেমই জেগে উঠেছে তাঁদের মধ্যে। আর তা থেকেই ডিডিএলজে-র বিখ্যাত গান জরা সা ঝুম লু মে গানে রিলস ভিডিও শুট করেন তাঁরা। সেখান অঙ্কুশ ঐন্দ্রিলা ছাড়াও ছিলেন ওম সাহানি ও মিমি দত্ত(Mimi Dutta)। সেই ভিডিওতে দেখা যায় মিমি ও ঐন্দ্রিলাকে ছেড়ে একে অপরকে জড়িয়ে চুম্বনে মত্ত ওম ও অঙ্কুশ। 

ভিডিও পোস্ট করে ঐন্দ্রিলা লেখেন, কোন বইয়ের কভার দেখে তাঁকে জাজ করা উচিত নয়। মিমি লেখেন নতুন লাভ স্টোরি সামনে এসেছে। ভিডিও দেখে হেসে হাল্লা গৌরব চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, রূপাঞ্জনা মিত্র সহ আরও অনেক সেলেব। কোনও কোনও নেটিজেন আবার প্রশ্ন তুলেছেন ওঁরা কি সমকামী? চার তারকার কাণ্ড ভাইরাল নেটদুনিয়ায়।  

আরও পড়ুন: Arijit Singh: মুসেওয়ালার মতোই পেয়েছিলেন আন্ডারওয়ার্ল্ডের হুমকি, কীভাবে সামলেছিলেন শান্ত স্বভাবের অরিজিৎ সিং?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.