Raj-Subhashree-Abir: ইয়ালিনীর জন্মের কয়েকদিনের মধ্যেই রাজের সিরিজে শুভশ্রী, সঙ্গী আবীর...

Raj-Subhashree: নভেম্বরের শেষেই মা হয়েছেন শুভশ্রী। তবে বিশেষ বিরতি নিতে চান না নায়িকা। সন্তানের জন্মের দুমাসের মধ্যেই সেটে ফিরবেন তিনি, এমনটাই খবর। শোনা যাচ্ছে জানুয়ারির শেষেই রাজের ওয়েব সিরিজের শ্যুট শুরু করবেন অভিনেত্রী। প্রথমবার তাঁর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন আবীর।

Updated By: Dec 29, 2023, 02:22 PM IST
Raj-Subhashree-Abir: ইয়ালিনীর জন্মের কয়েকদিনের মধ্যেই রাজের সিরিজে শুভশ্রী, সঙ্গী আবীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩০ নভেম্বর রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের(Subhashree Ganguly) পরিবারে আসে তাঁদের দ্বিতীয় সন্তান, কন্যা ইয়ালিনী(Yalini)। চলতি বছরের জুন মাসেই দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করেছিলেন তারকা দম্পতি। পুরো প্রেগন্যান্সির সময় জুড়েই কাজের মধ্যে থেকেছেন শুভশ্রী। ছবির শ্যুটিং না করলেও রিয়ালিটি শোয়ে বিচারকের আসনে থেকেছেন নায়িকা। মেয়ের জন্মের একমাসের মধ্যেই জানা গেল নয়া খবর। খুব শীঘ্রই সেটে ফিরছেন অভিনেত্রী। রাজ চক্রবর্তীর পরিচালনাতেই পর্দায় আসছেন শুভশ্রী।

আরও পড়ুন- Ranbir Kapoor Controversy: মদে আগুন জ্বালিয়ে রণবীরের মুখে ‘জয় মাতা দি’! থানায় অভিযোগ অভিনেতার নামে

সেটে ফিরছেন শুভশ্রী, তবে সিনেমা নয়, ইন্দুবালার ভাতের হোটেলের পর আবারও এক ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। আবার প্রলয়ের সাফল্যের পরে আবারও ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন রাজ চক্রবর্তী। তবে এবার আর অরিজিনাল গল্প নয়, বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’(Babli) অবলম্বনে তৈরি হবে এই সিরিজ। প্রথমবার শুভশ্রীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন আবীর চট্টোপাধ্যায়(Abir Chatterjee)। জানুয়ারির শেষে কিংবা ফেব্রুয়ারির শুরুতেই শ্যুটিং সেটে ফিরবেন শুভশ্রী। এই সিরিজের সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। শোনা যাচ্ছে নর্থ ইস্টের জঙ্গলে হবে সিরিজের শ্যুটিং। জি ফাইভে মুক্তি পাবে এই সিরিজ।

আরও পড়ুন- Sharmila Tagore: আড়ালেই জিতেছেন ক্যানসার যুদ্ধ! প্রথমবার সেই অভিজ্ঞতা জানালেন শর্মিলা ঠাকুর

এছাড়াও মিঠুন চক্রবর্তীর সঙ্গে একটি ছবি তৈরির কথা রাজের। তাঁর শেষ ওয়েব সিরিজ ছিল আবার প্রলয়। দর্শক থেকে সমালোচক সবার থেকেই প্রশংসা কুড়িয়েছে সেই সিরিজ। অন্যদিকে শুভশ্রীর অভিনয়ে প্রশংসা কুড়িয়েছে ‘ইন্দুবালার ভাতের হোটেল’ সিরিজ। এদিকে সম্প্রতি বছর শেষে মুক্তি পেয়েছে আবীর অভিনীত ‘কাবুলিওয়ালা’। সুমন ঘোষের এই ছবিতে মিনির বাবার চরিত্রে দেখা গেছে আবীরকে। বক্স অফিসে ভালোই ব্যবসা করছে এই ছবি। এবার তিনজনেই আসতে চলেছেন এক সিরিজে।

প্রসঙ্গত, নভেম্বরেই সুখবর জানান রাজ-শুভশ্রী। চলতি বছরের জুন মাসেই দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করেছিলেন রাজ ও শুভশ্রী। অন্তঃসত্ত্বা হওয়ার পর কাজ কমিয়ে দেননি নায়িকা। টানা ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোয়ের শ্যুটিং করছেন। ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট থেকে শুরু করে মডেলিং, জিম থেকে শুরু করে যোগা সবই চালিয়ে গিয়েছেন নায়িকা। শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তাঁরা বরাবরই দু’টি সন্তান চেয়ে এসেছেন। নভেম্বরের শেষেই নায়িকার ইচ্ছেপূরণ হয়।

আরও পড়ুন- Mahiya Mahi: ভোটের ময়দানে মাহিয়া মাহি, অভিনেত্রীকে জুতো পেটার হুমকি বিরোধী সমর্থকের...

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি রাজ-শুভশ্রী। শুধুমাত্র ব্যক্তিগত জীবনেই নয়, একসঙ্গে একাধিক ভালো ছবি তাঁরা উপহার দিয়েছেন দর্শকদের। ২০০৯ সালে রাজ পরিচালিত ‘চ্যালেঞ্জ’ ছবির হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে ওঠেন শুভশ্রী। এরপর ২০১৬ সালে রাজের ‘অভিমান’ ছবিতে অভিনয় করেন শুভশ্রী। শোনা যায় সেই সময় থেকেই রাজ ও শুভশ্রীর সম্পর্ক তৈরি হয়। ২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী। ২০১৯ সালে রাজের ছবি ‘পরিণীতা’ ছিল সুপারহিট। সেই ছবিতে অভিনয়ে নজর কাড়েন শুভশ্রী। এরপর ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’ বক্স অফিসে সফল না হলেও সমালোচকদের প্রশংসা পায় দুটি ছবি। এবার প্রথম ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করবেন পরিচালক-অভিনেত্রী জুটি।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.