শাহরুখের `চেন্নাই এক্সপ্রেস` বেলাইন করতে প্ল্যাটফর্মে সেনা

আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে চলতি বছরে বলিউডের সবচেয়ে বড় আশার ট্রেন `চেন্নাই এক্সপ্রেস`। সেই `চেন্নাই এক্সপ্রেস`-কে এবার বেলাইন করতে আসরে নেমে পড়ল শিবসেনা। ইস্যু সেই এক, মারাঠি আবেগ। রোহতি শেঠি পরিচালিত শাহরুখ খানের এই সিনেমাকে মহারাষ্ট্রের সিনেমা হলগুলিতে (প্রেক্ষাগৃহে) প্রাইম স্লটে দেখানোর চেষ্টা করেন প্রযোজকরা।

Updated By: Aug 1, 2013, 01:05 PM IST

আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে চলতি বছরে বলিউডের সবচেয়ে বড় আশার ট্রেন `চেন্নাই এক্সপ্রেস`। সেই `চেন্নাই এক্সপ্রেস`-কে এবার বেলাইন করতে আসরে নেমে পড়ল মহারাষ্ট্র নব নির্মান সেনা (এমএনএস)। ইস্যু সেই এক, মারাঠি আবেগ। রোহতি শেঠি পরিচালিত শাহরুখ খানের এই সিনেমাকে মহারাষ্ট্রের সিনেমা হলগুলিতে (প্রেক্ষাগৃহে) প্রাইম স্লটে দেখানোর চেষ্টা করেন প্রযোজকরা।
বড় বাজেটের হাই হাইপের এই সিনেমাটিকে তাঁদের প্রেক্ষাগৃহে প্রাইম টাইমে দেখাতে রাজিও হয়ে যায় হলের মালিকরা। কিন্তু বাধ সাধল এমএনএস। মহারাষ্ট্রের সব সিনেমা হলের প্রাইম টাইম শোতে মারাঠি সিনেমাই চালাতে হবে এমন নির্দেশ শিথিলে নারাজ রাজ থ্যাকারের দল।
সেনার পক্ষ থেকে কার্যত হুমকি দিয়ে বলা হয়েছে, মহারাষ্ট্রের সিনেমা হলগুলিতে চেন্নাই `এক্সপ্রেস` প্রাইম টাইমে দেখানোর চেষ্টা করা হলে রাজ্যে আর এই সিনেমা দেখাতে দেওয়া হবে না। রাজ থ্যাকারের সেনার দাবি হিট মারাঠি ছবি `দুনিয়াদারি` (১৯ জুলাই মুক্তি পায়)-কেই প্রাইম টাইমে দেখাতে হবে।
শিবসেনার এই হুমকিতে চাপে পড়ে গিয়েছেন `চেন্নাই এক্সপ্রেস` পরিচালক-প্রযোজক।

.