Rajeev Sen-Charu Asopa : 'সত্যি ঠিকই সামনে আসবে', সুস্মিতার ভাই রাজীবকে দুষলেন চারু

রাজীব-চারুর ঝগড়ায় ভাইয়ের বউকেই সমর্থন করছেন সুস্মিতা?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 20, 2022, 07:11 PM IST
Rajeev Sen-Charu Asopa : 'সত্যি ঠিকই সামনে আসবে', সুস্মিতার ভাই রাজীবকে দুষলেন চারু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুস্মিতা সেন(Sushmita Sen)-এর সঙ্গে ললিত মোদী(Lalit Modi)র প্রেম যখন আলোচনায়, তখন ভাঙনের মুখে দাঁড়িয়ে অভিনেত্রীর ভাইয়ের বিয়ে। বহু দোলাচলে মধ্যে দিয়ে কাটানোর পর অবশেষে বিচ্ছেদের পথে হাঁটছেন সুস্মিতার ভাই রাজীব সেন এবং অভিনেত্রী চারু আসোপা (Charu Asopa)। চলছে অভিযোগ পাল্টা অভিযোগের পালা।

সম্প্রতি, স্ত্রীর দিকে আঙুল তুলে রাজীব সেন বলেন, তাঁকে অভিযুক্ত করে, সহানুভূতি কুড়োচ্ছেন চারু আসোপা। সহানুভূতি আদায়ের চেষ্টা চলছে। রাজীব সেনের এই কথার পাল্টা উত্তর দিতে ছাড়েননি চারু। তাঁর কথায়, 'ও বলছে আমি ওকে অভিযুক্ত করছি, victim card হিসাবে ব্যবহার করছি। আমি আসলে সকলের সামনে অপরের দোষ আড়াল করছি। আমি আমার বক্তব্য জানিয়েছি। ও আমার সম্পর্কে যা খুশি ভাবতে পারে। আমি সবকিছু সময়ের উপর ছেড়ে দিয়েছি। একসময় সমস্ত সত্যি সামনে আসবে, কে আসলে কী তা স্পষ্ট বোঝা যাবে।'  

আরও পড়ুন-বাড়িতেই 'Beach Vacation'! ছুটির মেজাজে দেব

আরও পড়ুন-লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ, আমিশার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা

প্রসঙ্গত, কিছুদিন আগে স্ত্রীর দিকে আঙুল তুলে রাজীব সেন বলেছিলেন, চারু আসোপা, তাঁর প্রথম বিয়ের কথা লুকিয়ে গিয়েছেন। যদি চারুর পাল্টা দাবি ছিল, সবকথাই জানতেন তাঁর স্বামী। এমনকি তিনি যে অতীত ভুলে মুম্বইয়ে এসে নিজের পরিচিতি বানিয়েছিলেন, একসময় তাঁর প্রশংসাও করেছিলেন রাজীব। এখন হঠাৎ তিনি পালটি খাচ্ছেন। প্রসঙ্গত, ২০১৯ এ গোয়াতে ঘটা করে আয়োজিত হয়েছিল রাজীব সেন এবং চারু আসোপার বিয়ে। তবে বিয়ের কিছুদিন পর থেকেই বিচ্ছেদের গুঞ্জন সামনে আসতে থাকে। মাঝে তাঁরা আলাদা থাকতে শুরু করলেও পরে নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নেন। তাঁদের সংসারে আসে মেয়ে জিয়ানা সেন। তবে তার পরেও তাঁদের সংসার সুখের হয়নি। এদিকে রাজীব সেনের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেও ননদ সুস্মিতার প্রশংসায় পঞ্চমুখ চারু। তাঁর কথায়, 'দিদি সুস্মিতা ভীষণই ভালো মানুষ। তিনি তাঁকে কাছে টেনে নিয়েছিলেন। সুস্মিতা দিদিকে তিনি ভালোবাসেন এবং শ্রদ্ধা রাখেন।'

এদিকে সম্প্রতি ভাই রাজীব সেনকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন সুস্মিতা। অথচ ভাইয়ের বউ চারু আসোপাকে তিনি ফলো করছেন। প্রশ্ন উঠতে তবে কি রাজীব-চারুর ঝগড়ায় ভাইয়ের বউকেই তিনি সমর্থন করছেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.