Amisha Patel : লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ, আমিশার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা

 আদালতের নির্দেশ অনুযায়ী ২০ অগস্ট হাজিরা দিতে হবে আমিশাকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 20, 2022, 01:54 PM IST
Amisha Patel : লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ, আমিশার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  কয়েক লক্ষ টাকার আর্থিক প্রতারণার অভিযোগ উঠল আমিশা প্য়াটেলের (Amisha Patel) বিরুদ্ধে। এই মামলায় অভিনেত্রীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি করেছে মোরাদাবাদ আদালত। আদালতের নির্দেশ অনুযায়ী ২০ অগস্ট হাজিরা দিতে হবে আমিশাকে। 

ঠিক কী ঘটেছে?

আমিশার বিরুদ্ধে জারি হওয়া এই মামলাটি অবশ্য বেশ পুরনো। একটি ইভেন্ট কোম্পানির তরফে আমিশা প্যাটেল এবং তাঁর সহকারীর বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়। ইভেন্ট কোম্পানির সঙ্গে চুক্তি অনুসারে, ২০১৭ সালের নভেম্বরে উত্তরপ্রদেশের মোরাদাবাদের একটি বিয়ের অনুষ্ঠানে ডান্স পারফর্ম করার কথা ছিল আমিশার। যে জন্য প্রায় ১১ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী। ইভেন্ট কোম্পানির অভিযোগ, আমিশা প্রথমে দিল্লি পৌঁছন, এরপর  অনুষ্ঠানে যেতে অতিরিক্ত ২ লক্ষ টাকা দাবি করেন। তাঁরা সেই টাকা দিতে রাজি না হলে, অভিনেত্রী কাউকে কিছু না জানিয়ে ফিরে যান। বিয়ের অনুষ্ঠানে পারফর্ম না করার পরেও আমিশা ওই ১১ লক্ষ টাকা ফেরত দেননি । 

আরও পড়ুুন- 'টাকার লোভ নেই, ও ভালোবাসার কাঙাল', সুস্মিতার পাশে প্রাক্তন বিক্রম

জানা যাচ্ছে, আমিশা প্যাটেল ছাড়াও ইভেন্ট কোম্পানির তরফে সুরেশ কুমার, রাজকুমার গোস্বামী, আহমেদ শরিফের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধির ১২০ বি, ৪০৬, ৫০৪, ৪২০ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। এর আগে ১৯ জুলাই মোরাদাবাদ আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল আমিশার, তবে তিনি উপস্থিত ছিলেন না। ২০ অগস্ট ফের তাঁকে আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার আইনি জটিলতায় জড়িয়েছেন আমিশা। চেক বাউন্স হওয়া নিয়ে একটি মামলায় ভোপাল আদালতও তাঁর বিরুদ্ধে জামিনযোগ্য ধারায় পরোয়ানা জারি করেছিল। এই মামলায় আমিশা ছাড়াও অভিযুক্ত ছিলেন তাঁর ভাই। এদিকে বলিউডে 'গদর এক প্রেম কথা' সিক্যুয়েলে দেখা যাওয়ার কথা আমিশাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.