Rakhi Sawant: ‘৪৭ লক্ষের বিনিময়ে আমার নগ্ন ভিডিয়ো বেচেছে আদিল’ বিস্ফোরক অভিযোগ রাখির...

Rakhi Sawant: ফের খবরের শিরোনামে রাখি সাওয়ান্ত। এবার তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন তাঁর প্রাক্তন আদিল দুররানি। রাখির বিরুদ্ধে শারীরিক নিগ্রহের পাশাপাশি আদিলের দাবি যে রাখি আদিলের সঙ্গে বিয়েতে থাকাকালীনই সহবাস করেন তাঁর প্রাক্তনের সঙ্গে। এবার আদিলের বিরুদ্ধে ভয়ানক অভিযোগ আনলেন রাখি। যা শুনে তাজ্জব নেটপাড়া।

Updated By: Aug 23, 2023, 04:31 PM IST
Rakhi Sawant: ‘৪৭ লক্ষের বিনিময়ে আমার নগ্ন ভিডিয়ো বেচেছে আদিল’ বিস্ফোরক অভিযোগ রাখির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জেল থেকে ছাড়া পেয়েই রাখি সাওয়ান্তের(Rakhi Sawant) বিরুদ্ধে সরব হয়েছেন তাঁর প্রাক্তন স্বামী আদিল খান দুররানি(Adil Khan Durrani)। আর্থিক প্রতারণা(Financial Fraud) থেকে গার্হস্থ্য হিংসা(Domestic Violence) আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন রাখি। গোপনেই প্রেমিক আদিলকে বিয়ে করে ধর্মান্তরিত হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু একসময় স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরেই এই বিয়ে ছেড়ে বেরিয়ে আসেন রাখি। ফের সেই বিয়ের কারণেই খবরের শিরোনামে উঠে এলেন তিনি। জেল থেকে বেরিয়েই রাখির বিরুদ্ধে হেনস্থা ও শারীরিক নিগ্রহের অভিযোগ করেন আদিল। চুপ থাকার পাত্রী নন রাখি। এবার নয়া বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী।

আরও পড়ুন- Sariful Razz | Pori Moni: ‘আমার ও পরীর মধ্যেকার সমস্যা মেটাতে গেলেই...’ বিরক্ত রাজ!

রাখির দাবি, তাঁর অজান্তেই নগ্ন ভিডিয়ো শ্যুট করে ৪৭ লক্ষ টাকার বিনিময়ে বেচে দিয়েছেন আদিল। গত ৭ ফেব্রুয়ারি আদিলের বিরুদ্ধে মারধর, বিবাহ বহির্ভূত সম্পর্ক, আর্থিক তছরুপের অভিযোগ আনেন অভিনেত্রী। রাখির সেই অভিযোগের পরেই গ্রেফতার করা হয় আদিলকে। ছয় মাস পরে জেল থেকে বেরিয়েই রাখিকে তুলোধনা করলেন তাঁর প্রাক্তন স্বামী আদিল। তাঁর বিরুদ্ধে রাখির করা সমস্ত অভিযোগের জবাব দিলেন তিনি। তাঁর দাবি, রাখি তাঁর আগের স্বামী রিতেশের সঙ্গেও প্রতারণা করেছেন। এমনকী তিনি বলেন, তিনি নন, বরং রাখি তাঁর উপর শারীরিক নির্যাতন চালাত।

আদিল জানান, “রাখি তাঁকে বলেছিলেন যে তিনি আসলে রীতেশকে বিয়ে করেননি। মায়ের মাথায় হাত দিয়ে রাখি এই কথা বলেছিল তাঁকে। আমি তাঁকে বিশ্বাস করেছি। নভেম্বরে, সে একটি শোয়ের জন্য আমেরিকায় গিয়েছিল এবং আমি দুবাইতে ছিলাম। সে ফিরে আসার পরে, একদিন, আমি রীতেশের কাছে তার ভয়েস নোট দেখেছিলাম। সে বলেছিল, রীতেশ আমি ভুল করেছি আদিলকে বিয়ে করে। এরপর রীতেশের থেকেও টাকা নিত রাখি। আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করছিল রাখি। আমি এটা বুঝে গিয়েছিলাম।”

আদিলের সেই অভিযোগের পরেই এবার তাঁর বিরুদ্ধে নয়া অভিযোগ আনলেন রাখি। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি জানান যে দুবাইয়ে ৪৭ লক্ষ ভারতীয় মুদ্রায় অভিনেত্রীর নগ্ন ভিডিয়ো বিক্রি করেছেন আদিল। অভিনেত্রী বলেন, ‘আমি বাথরুমে ছিলাম, ও সেটা শ্যুট করেছিল। এরকম অনেক ভিডিয়ো ও শ্যুট করেছিল। আমার পুরো শরীর নগ্ন ছিল। আমি চুপ ছিলাম। আমি ওর স্ত্রী ছিলান আর ও বাড়িতেই আমায় রোজ ধর্ষণ করত।’

আরও পড়ুন- Akshay Kumar | Shanthi Priya: গায়ের রং নিয়ে সেটে সকলের সামনে কটাক্ষ অক্ষয়ের, অবসাদের শিকার সহ-অভিনেত্রী...

কেন সব জেনে বুঝেও চুপ ছিলেন অভিনেত্রী? রাখি বলেন, ‘আমি ভয়ে ছিলাম। ওর কাছে আমার নগ্ন ভিডিয়ো আছে। যদি সেই সব ভিডিয়ো ভাইরাল হয়ে যায় তাহলে আমাকে সুইসাইড করতে হবে। আমার ন্যুড ভিডিয়ো ছড়িয়ে পড়লে আমি কি করতাম? আমি কোথায় যেতাম? কীভাবে সারা দুনিয়ায় আমার মুখ দেখাতাম? আমি তো কোনও সাধারণ মেয়ে নই, আমি একজন সেলিব্রিটি, একটা ব্র্যান্ড। এক বছরের মধ্যেই আমায় তালাক দিয়ে দিল।’

অন্যদিকে আদিলের দাবি তাঁর সঙ্গে বিবাহে থাকা অবস্থায় রাখি রীতেশের সঙ্গে নাকি এক সপ্তাহ কাটিয়ে এসেছিলেন। এরপর আদিলের অভিযোগ, তিনি যখন রাখির কাছে ডিভোর্স চাইতে যান, রাখি তাঁকে মারধর করেন। আদিলের আরও অভিযোগ, রাখি তাঁর বয়স নিয়েও মিথ্যাচার করেছেন। রাখি সংবাদমাধ্যমকে বলেছিলেন, তিনি আদিলের থেকে ৭ বছরের বড় কিন্তু আদিলের দাবি, রাখি তাঁর থেকে ১৯ বছরের বড়।এছাড়াও আদিল রাখির বিরুদ্ধে ব্ল্যাক মেইলিং, আর্থিক প্রতারণার এবং মিথ্যাচারের অভিযোগ এনেছেন। তাঁর দাবি রাখির থেকে তিনি ১.৫ কোটি টাকা নেননি, উল্টে তাঁর টাকায় দুবাইয়ে বাড়ি কিনেছেন রাখি। সাক্ষাৎকারের শেষে আদিল বলেছেন, তিনি রাখিকে কোনওদিন ক্ষমা করবেন না। বরং বিচার না পাওয়া পর্যন্ত তিনি লড়ে যাবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.