Akshay Kumar | Shanthi Priya: গায়ের রং নিয়ে সেটে সকলের সামনে কটাক্ষ অক্ষয়ের, অবসাদের শিকার সহ-অভিনেত্রী...

Akshay Kumar | Shanthi Priya: দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী শান্তিপ্রিয়া। শুধু তামিল ছবি নয়, বলিউডেও অক্ষয় কুমার ও মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি করেন অভিনেত্রী। তবে বলিউডের সেই জার্নি সুখকর ছিল না অভিনেত্রীর জন্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান যে গায়ের রঙের কারণে কীভাবে কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী।

Updated By: Aug 23, 2023, 02:03 PM IST
Akshay Kumar | Shanthi Priya: গায়ের রং নিয়ে সেটে সকলের সামনে কটাক্ষ অক্ষয়ের, অবসাদের শিকার সহ-অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অক্ষয় কুমারের(Akshay Kumar) সঙ্গে ‘সৌগন্ধ’ ছবির হাত ধরে বলিউডে(Bollywood) কেরিয়ার শুরু করে দক্ষিণী অভিনেত্রী শান্তিপ্রিয়া(Shanthi Priya)। এরপর একের পর এক হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। মিঠুন চক্রবর্তীর ‘মেরে সজনা সাথ নিভানা’, ‘ফুল অউর অঙ্গার’, ‘মেহরবান’ ছবিতে নজর কাড়েন তিনি। অক্ষয়ের সঙ্গে আরও একটি ছবি করেছিলেন তিনি। ছবির নাম ‘ইক্কে পে ইক্কা’। অভিনেত্রী জানান যে সেই সেটেই বর্ণবিদ্বেষের শিকার হয়েছিলেন তিনি। সকলের সামনেই অভিনেত্রীর গায়ের রঙ নিয়ে আলোচনা করেন খিলাড়ি কুমার, যার জেরে মানসিক অবসাদে চলে গিয়েছিলেন অভিনেত্রী। এবার সেই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী।

আরও পড়ুন- Tv Actress: প্রোডাকশনের বয়ের মুখে গরম চা ছুড়ে মারার অভিযোগ! ব্যানের মুখে ছোটপর্দার অভিনেত্রী

সম্প্রতি এক সাক্ষাৎকারে শান্তিপ্রিয়া জানান বলিউডের সেটে কীভাবে বর্ণবিদ্বেষের শিকার হন তিনি। শান্তিপ্রিয়া দাবি করেন ‘ইক্কে পে ইক্কা’ ছবির সেটে তাঁর গায়ের রঙ নিয়ে হাসি মশকরা করেন। অভিনেত্রী বলেন, ‘অক্ষয় হয়তো বুঝতেও পারেনি। সকলের সামনে তিনি আমার হাঁটুর প্রসঙ্গ তুলে বলেন, ‘তোমার হাঁটুতে কিছু হয়েছে।’ আমি বুঝতে না পেরেই বলি, ‘না তো, কিছু হয়নি।’ পাল্টা তিনি বলেন, ‘না, মনে হচ্ছে তুমি পড়ে গিয়েছ। রক্ত জমাট বেঁধেছে মনে হচ্ছে। এতটাই কালো তোমার হাঁটুগুলো।’অভিনেত্রী বলেন ঘটনাটি ঘটেছিল শুটিং শেষের আগের দিন। এই মন্তব্যের জন্য সেদিন বা পরে কখনও ক্ষমা চাননি অক্ষয়, এমনকী অনুশোচনাও প্রকাশ করেননি। এই ঘটনার পর অভিনেত্রী মানসিক অবসাদে ভোগেন বলেও দাবি করেন শান্তিপ্রিয়া।  তবে শুধু তিনিই নন, তাঁর দিদি ভানুপ্রিয়াকেও কটাক্ষ শুনতে হয়েছিল তাঁর ব্রণভর্তি গালের জন্য।

আরও পড়ুন- Model Arrest: ৫০-র বেশি পুরুষের সঙ্গে প্রতারণা, ৩৫ লক্ষ আত্মসাৎ! পুলিসের জালে মডেল...

১৯৬৯ সালের ২২ সেপ্টেম্বর অন্ধ্রপ্রদেশে জন্ম এই অভিনেত্রীর। ১৯৮৭ সালে মাত্র ১৮ বছর বয়সে প্রথম তামিল ছবি "এঙ্গা ওরু পাটুকরন" দিয়ে অভিনয় কেরিয়ার শুরু। বলিউডে পা রাখার আগে শান্তিপ্রিয়া তামিল, তেলেগু ও কন্নড়ে ২৪-টির বেশি ছবিতে অভিনয় করেছেন। তামিল ও তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির একটা বড় নাম ছিলেন শান্তিপ্রিয়া। বাজিগর-খ্যাত সিদ্ধার্থ রাই-কে ১৯৯৫ সালে বিয়ে করেন শান্তিপ্রিয়া। কিন্তু, ২০০৪ সালে সিদ্ধার্থর মৃত্যু হয়ে যায়। তাঁদের এক পুত্র রয়েছে। বিয়ের পরেই বলিউড ছেড়ে দেন শান্তিপ্রিয়া। ছেলেকে নিয়ে জীবন কাটাচ্ছেন। একসময় 'বিগবস ১৪'-য় তাঁকে দেখা যাবে বলে খবর ছড়িয়েছিল। সেই সময় এক সাক্ষাৎকারে শান্তিপ্রিয়া জানিয়েছিলেন যে, অভিনেত্রী হিসেবে দ্বিতীয় দফায় কেরিয়ার শুরু করতে তিনি তৈরি। তিনি বলেন, আমি এখনও এটা প্রমাণ করতে চাই যে, আমি একজন ভাল অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.