Rakhi Sawant: 'রাখির কাছের মানুষরাই ওকে হাসপাতালে খুনের হুমকি দিচ্ছে', অভিযোগ প্রাক্তন স্বামীর

Rakhi Sawant: সারা বছরই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি তাঁর প্রাক্তন স্বামী আদিলের দায়ের করা মামলায় রাখির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। এরই মাঝে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তা নিয়ে শুরু হয় নানা জল্পনা। এরই খুনের হুমকি পেলেন অভিনেত্রী। 

Updated By: May 22, 2024, 02:24 PM IST
Rakhi Sawant: 'রাখির কাছের মানুষরাই ওকে হাসপাতালে খুনের হুমকি দিচ্ছে', অভিযোগ প্রাক্তন স্বামীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউডের অভিনেত্রী রাখি সাওয়ান্তের(Rakhi Sawant) অসুস্থতার কথা। পেটে ও বুকে ব্যথা নিয়ে তিনি ভর্তি হয়েছিলেন হাসপাতালে। জানা যায় যে সফল অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। এখনও তিনি হাসপাতালে চিকিৎসাধীন। জানা যায় এই অসুস্থতার মাঝেই হত্যার হুমকি পেলেন রাখি। এই খবর শেয়ার করেন রাখির প্রাক্তন স্বামী রীতেশ। 

আরও পড়ুন- 'জরায়ুতে টিউমার, চিকিৎসকের অনুমান ক্যানসারে আক্রান্ত রাখি', দাবি ...

সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রীতেশ বলেন, ‘আমি সবকিছুই প্রকাশ করব। তার আগে সব প্রমাণ হাতে পেয়ে নিই। আমি কাউকে ভয় পাই না। আমি লোকটির নাম প্রকাশ করব, তার আগে প্রমাণগুলো হাতে আসুক। শুধু এটুকু বলতে চাই, যারা আমাদের শুভাকাঙ্ক্ষীর ভান করেছেন, তারাই এ ঘটনার সঙ্গে জড়িত'। 

রীতেশ আরও জানান, 'এই ব্যক্তি কে, সে বিষয়ে জানাব। ঘটনাটি পুলিশকে জানিয়েছি। আমরা মিডিয়া ট্রায়াল চাই না। কারণ এটি রাখির নিরাপত্তার সঙ্গে জড়িত। কাছের মানুষই তাকে কষ্ট দিচ্ছে। তাঁকে হত্যার হুমকি দিয়েছে।’ হত্যার হুমকি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রাখির আইনজীবী ফাল্গুনী ব্রাহ্মভাট। তিনি বলেন, ‘রাখি যেখানে সাক্ষাৎকার দেন, সেই রাস্তার ওপরে তাকে তারা মেরে ফেলার হুমকি দিয়েছে।’

আরও পড়ুন- Tahsan-Mithila: বিচ্ছেদ অতীত, ফের তাহসানের কাছাকাছি মিথিলা...

সারা বছরই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি তাঁর প্রাক্তন স্বামী আদিলের দায়ের করা মামলায় রাখির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ওই সময়ে দুবাইয়ে ছিলেন রাখি। কয়েক দিন আগে ভারতে ফিরেছেন। এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। একদিকে রাখির অসুস্থতায় সিলমোহর দিয়েছেন রীতেশ তো অন্যদিকে রাখির আরেক প্রাক্তন স্বামী আদিলের দাবি, গ্রেফতারি এড়াতেই এই নাটক জুড়েছেন রাখি। তবে পরে জানা যায় যে সত্যিই অস্ত্রোপচার হয়েছে তাঁর। আপাতত অভিনেত্রীর শরীর নিয়ে চিন্তিত তাঁর শুভানুধ্যায়ীরা। এরই মাঝে হত্যার হুমকি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.