বিয়ের পর স্বামীকে কেন প্রকাশ্যে আনছেন না রাখি?

সামনে কেন আসছেন না, উঠছে সেই প্রশ্ন

Updated By: Aug 8, 2019, 01:53 PM IST
বিয়ের পর স্বামীকে কেন প্রকাশ্যে আনছেন না রাখি?

নিজস্ব প্রতিবেদন : এনআরই-কে বিয়ে করেছেন। সম্প্রতি মুম্বইয়ের একটি হোটেলে চুপিসাড়েই বিয়ে সেরে ফেলেছেন তিনি। তাঁকে টেলিভিশনের 'ড্রামা কুইন' বলা হয় বলেই নিজের বিয়েতেও বজায় রাখলেন নাটকীয়তা। বুঝতেই পারছেন রাখি সাওয়ান্তের কথাই বলা হচ্ছে। বিয়ে সেরে নিলেও রাখির স্বামী কেন প্রকাশ্যে আসছেন না, এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন : পণের চাপে চরম সিদ্ধান্ত স্ত্রীর, গ্রেফতার 'বাহুবলি' অভিনেতা
এ বিষয়ে রাখিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তাঁর স্বামী রিতেশ সংবাদমাধ্যমের সামনে আসতে পছন্দ করেন না। শুধু তাই নয়, বিয়ে তো দুই পরিবারের মধ্যে হয়। সেখানে তৃতীয় কেউ হাজির না থাকলে কোনও সমস্যা হয় না বলেও দাবি করেন রাখি।
'ড্রামা কুইন' আরও বলেন, তিনি একজন হিন্দু এনআরআইকে বিয়ে করেছেন। কিন্তু তিনি একজন খ্রীস্টান। তাই ক্রীস্টান রীতি মেনে বিয়ে করেছেন। ঘনিষ্ঠদের নিয়েই বিয়ে সেরেছেন বলেই, কেউ এ বিষয়ে কিছু টের পাননি। শুধু তাই নয়, তাঁর স্বামী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংস্থায় কর্মরত বলেও জানান রাখি সাওয়ান্ত। পাশাপাশি স্বামী নাকি তাঁর কাছে 'ইশ্বরের' সমান বলেও মন্তব্য করেন অভিনেত্রী।

আরও পড়ুন : অনেক সাহায্য করেছেন সুষমা স্বরাজ, শোকস্তব্ধ একতা কাপুর
রাখির কথায় প্রভু চাওলার সঙ্গে সাক্ষাতকারের সময়ই তাঁকে পছন্দ করে নেন রিতেশ। এরপর নম্বর জোগাড় করে, তাঁকে হোয়াটস অ্যাপ করেন। এবং বেশ কয়েকবার যোগাযোগ এবং ভাললাগার পরই রিতেশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বলেও জানান রাখি সাওয়ান্ত।

.