প্রিয় বন্ধু ইন্দ্রাণীর চরিত্রে পর্দায় রাখি

এই মুহূর্তে দেশের সবথেকে চর্চিত চরিত্র ইন্দ্রাণী মুখার্জির কাহিনি আসতে চলেছে বড়পর্দায়। এরমধ্যেই শিনা বোরা হত্যাকাণ্ড অবলম্বনে বেশ কিছু পরিচালক লিখতে শুরু করে দিয়েছেন চিত্রনাট্য। তবে সবকিছু ছাপিয়ে গিয়েছেন রাখি সাওয়ান্ত। তিনি জানিয়ে দিয়েছেন তার আগামী ছবি এক কাহানি জুলি কি নাকি শিনা বোরা হত্যাকাণ্ড নিয়েই। এমনকী, এই ছবির জন্য শুটিং শুরু করে দিয়েছেন বলেও জানিয়েছেন রাখি।

Updated By: Sep 7, 2015, 07:45 PM IST
প্রিয় বন্ধু ইন্দ্রাণীর চরিত্রে পর্দায় রাখি

ওয়েব ডেস্ক: এই মুহূর্তে দেশের সবথেকে চর্চিত চরিত্র ইন্দ্রাণী মুখার্জির কাহিনি আসতে চলেছে বড়পর্দায়। এরমধ্যেই শিনা বোরা হত্যাকাণ্ড অবলম্বনে বেশ কিছু পরিচালক লিখতে শুরু করে দিয়েছেন চিত্রনাট্য। তবে সবকিছু ছাপিয়ে গিয়েছেন রাখি সাওয়ান্ত। তিনি জানিয়ে দিয়েছেন তার আগামী ছবি এক কাহানি জুলি কি নাকি শিনা বোরা হত্যাকাণ্ড নিয়েই। এমনকী, এই ছবির জন্য শুটিং শুরু করে দিয়েছেন বলেও জানিয়েছেন রাখি।

রাখি জানান, "ইন্দ্রাণী মুখার্জির জীবনের গল্প নিয়েই ছবি এক কাহানি জুলি কি। আমি ভাগ্যবান যে ইন্দ্রাণী আমার বন্ধু। অনেক বছর ধরে আমি চিনি ওকে। ওর চ্যানেলে আমি রিয়ালিটি শো জিতেছি। অনেক টাকা পুরস্কার পেয়েছি। শুধু ইন্দ্রাণী নয়, পিটারকেও আমি চিনি। শিনাকেও চিনতাম। ইন্দ্রাণীর খবরে আমি সত্যিই বিস্মিত। ওদেরকে অন্যরকম পরিবার হিসেবেই দেখতাম আমি। টিভিতে খবর দেখে তাই আমি ঘাবড়ে গিয়েছিলাম। ভাবতেই পারিনি এ সেই ইন্দ্রাণী যে আমার প্রিয় বন্ধু ছিল। তবে শিনাকে আমি বরাবর ইন্দ্রাণীর বোন হিসেবেই জানতাম। শিনা ওকে ইন্দ্রাণীদি বলেই ডাকতো।"

রাখি আরও জানান, "ওর চ্যানেলে রিয়ালিটি শো করার সময়ই ওর সঙ্গে বন্ধুত্ব হয়। আমি ওর প্রিয় স্টার ছিলাম। এখন ওর সঙ্গে যা হচ্ছে তাতে আমি সত্যিই দুঃখিত। ও একা, ওর আমাকে প্রয়োজন। তাই ভাবলাম ওর ওপর একটা ছবি কেন করবো না? আগে জুলি ও তার ৩ বয়ফ্রেন্ডের গল্প নিয়েই ছিল ছবি। ইন্দ্রাণীর ঘটনা সামনে আসার পর আমরা বয়ফ্রেন্ডের বদলে স্বামী করেছি গল্পে। বিষয়টির ওপর প্রচুর গবেষণা করেছি। ছবিটি তৈরি করতে পেরে আমরা গর্বিত।"

 

.