রণবীরের সঙ্গেই আলিয়া, শুরু নতুন পর্ব

নতুন বছর শুরু হওয়ার আগেই নাকি পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে ব্রেকআপ হয়ে গিয়েছে রণবীর কাপুরের। সেই থেকেই নাকি কোনও এক রহস্যময়ীর সঙ্গে ডেট করছেন ঋষি কাপুরের ছেলে। বি টাউনে কান পাতলে এমন গুঞ্জন শোনা যাচ্ছে প্রায়শই। এদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে আলিয়া ভাটেরও। সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের পর আলিয়ার জীবনে কেউ আসেননি বলেই বার বার দাবি করেছেন ভাটকন্যা। কিন্তু, এবার রণবীর কাপুরের সঙ্গে দেখা যাচ্ছে আলিয়াকে।

Updated By: Feb 7, 2018, 03:39 PM IST
রণবীরের সঙ্গেই আলিয়া, শুরু নতুন পর্ব

নিজস্ব প্রতিবেদন : নতুন বছর শুরু হওয়ার আগেই নাকি পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে ব্রেকআপ হয়ে গিয়েছে রণবীর কাপুরের। সেই থেকেই নাকি কোনও এক রহস্যময়ীর সঙ্গে ডেট করছেন ঋষি কাপুরের ছেলে। বি টাউনে কান পাতলে এমন গুঞ্জন শোনা যাচ্ছে প্রায়শই। এদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে আলিয়া ভাটেরও। সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের পর আলিয়ার জীবনে কেউ আসেননি বলেই বার বার দাবি করেছেন ভাটকন্যা। কিন্তু, এবার রণবীর কাপুরের সঙ্গে দেখা যাচ্ছে আলিয়াকে।

আরও পড়ুন : পরমব্রতর গলা চেপে ধরলেন অনুষ্কা, দেখুন 'পরী'-র টিজার

শোনা যাচ্ছে, আলিয়ার সঙ্গে নাকি ডেট করছেন রণবীর। সম্প্রতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে ‘কফি ডেটে’-ও যেতে দেখা গিয়েছে বলে খবর। এবং, সেখান থেকে তাঁদের একসঙ্গে একটি ছবিও দেখা গিয়েছে। শোনা যাচ্ছে, রণবীর নাকি বার আলিয়াতেই মজেছেন।

আরও পড়ুন : টপলেস করিশ্মা, ফের সাহসী অভিনেত্রী 

প্রসঙ্গত, পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-তে দেখা যাবে রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে। রণবীর, আলিয়ার পাশাপাশি ওই সিনেমায় অমিতাভ বচ্চনকেও দেখা যাবে বলে বি টাউনের খবর।

.